শুক্রবার, ১৫ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

কুমিল্লায় র‌্যাবের অভিযান: বুড়িচং ও সদরে বিপুল পরিমাণ ইয়াবা আটক, আটক ৩

আজকের কুমিল্লা ডট কম :
মে ২, ২০২১
news-image

স্টাফ রিপোর্টার:

পৃথক অভিযান পরিচালনা করে কুমিল্লার বুড়িচং ও সদর এলাকা হতে ১৯ হাজার ৮৮০ পিস ইয়াবা এবং ৬ বোতল হুইসকিসহ তিনজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১১,সিপিসি-২ সদস্যরা। এ সময় একটি পিকআপ জব্দ করা হয়।

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-২ এর একাধিক আভিযানিক দল শনিবার কুমিল্লার বুড়িচং উপজেলার দক্ষিণ গ্রাম বাজার ও সদরের আমতলী বিশ্বোরোড এলাকায় পৃথক অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে বুড়িচং উপজেলার দক্ষিণ গ্রাম বাজার এলাকা থেকে মোঃ মাহাবুল মিয়া এর নিকট থেকে ৪,৮৮০ পিস ইয়াবা ও ৬ (ছয়) বোতল হুইসকি এবং সদরের আমতলী বিশ্বরোড এলাকা থেকে আব্দুর রহমান ওরফে ভ‚ট্ট ও মোঃ শাহ আলম এর নিকট হতে ১৫ হাজার পিস ইয়াবাসহ মোট তিনজন মাদক ব্যবসায়ীকে হাতেনাতে আটক করে।

আটককৃত মাদক ব্যবসায়ীরা হলেন, কুমিল্লা জেলার বুড়িচং উপজেলার পিতাম্বর (মধ্যম পাড়া) গ্রামের মৃত আব্দুল হাশেমের ছেলে মোঃ মাহাবুল মিয়া (২৫), কক্সবাজার জেলার টেকনাফথানার ডেইলি পাড়াগ্রামের মৃত খলিলুর রহমানের ছেলে আব্দুর রহমান ওরফে বুদ্ধ(৪৩), কক্সবাজার জেলার সদর থানার ঈদগা আউলিয়াবাদ গ্রামের কালা মিয়ার ছেলে মোঃ শাহ আলম (৫৫)। উল্লেখ্য যে, উক্ত অভিযানে মোঃ শাহ আলম (৫৫) এর নিকট হতে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত পিক আপটি জব্দ করা হয়।

প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ইয়াবা ও হুইসকিসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। উক্ত বিষয়ে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে কুমিল্লা জেলার সংশ্লিষ্ট থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

র‌্যাব-১১, সিপিসি-২ এর কোম্পানী অধিনায়ক মেজর তালুকদার নাজমুছ সাকিব এ বিষয়টি নিশ্চিত করেছেন।

আর পড়তে পারেন