শুক্রবার, ২৬শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

কুমিল্লায় মোবাইলে লুডু খেলাকে কেন্দ্র করে অ্যাসিড নিক্ষেপ

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ৮, ২০২০
news-image

 

অনলাইন ডেস্কঃ
কুমিল্লার হোমনায় বাজি ধরে মোবাইলে লুডু খেলাকে কেন্দ্র করে অ্যাসিড নিক্ষেপের ঘটনা ঘটেছে। এ ঘটনায় সবুজ নামে এক স্বর্ণকারকে আটক করেছে পুলিশ। অ্যাসিডে ঝলসে যাওয়া মো. তামিমকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

শনিবার উপজেলার লটিয়া গ্রামের বাজারে এ ঘটনা ঘটে। দগ্ধ মো. তামিম ওই উপজেলার ওপারচর গ্রামের সাধন মিয়ার ছেলে। সে লটিয়া গ্রামে নানাবাড়িতে থাকতো। অ্যাসিড নিক্ষেপকারী সবুজ পার্শ্ববর্তী নিলখী গ্রামের রেহমত আলীর ছেলে।

স্থানীয়রা জানায়, তামিম ও সবুজ পাঁচশ টাকা বাজিতে মোবাইলে লুডু খেলছিল। সবুজের কাছে পর পর দুই গেমে পরাজিত হয় তামিম। এরপর তার কাছে এক হাজার টাকা দাবি করে সবুজ। বাজির টাকা না দেয়া নিয়ে দুইজনের মধ্যে কথা কাটাকাটি ও হাতাহাতি হয়। এক পর্যায়ে তামিম সবুজকে আঘাত করে পালিয়ে যায়। সবুজ তার দোকান থেকে অ্যাসিড নিয়ে পেছন থেকে তামিমের শরীরে নিক্ষেপ করে। এতে তামিমের ঘাড়, গলা ও গালের কিছু অংশ ঝলসে যায়। আশপাশের মানুষ তাৎক্ষণিক তামিমের ক্ষত স্থানে পানি ঢেলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সহকারী সার্জন ডা. নিবিড় লুৎফুন নাহার জানান, অ্যাসিডে তামিমের মাথার পেছনের অংশ, ঘাড় ও বাম কানে ফোসকা পড়েছে। তার চিকিৎসা চলছে।

হোমনা থানার ওসি আবুল কায়েস আকন্দ বলেন, অ্যাসিড নিক্ষেপের ঘটনায় অভিযুক্ত সবুজ মিয়াকে আটক করা হয়েছে। পরে তার বিরুদ্ধে মামলা হয়েছে।

আর পড়তে পারেন