সোমবার, ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

কুমিল্লায় বৈশাখী টেলিভিশনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ২৭, ২০১৯
news-image

স্টাফ রিপোর্টারঃ
কুমিল্লায় নানা আয়োজনের মধ্য দিয়ে বৈশাখী টেলিভিশনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।
২৭ ডিসেম্বর বৈশাখী টিভি তার পথ চলায় ১৫ বছরে পা রাখে।

দিনটি উপলক্ষে শুক্রবার সকালে কুমিল্লা প্রেসক্লাব প্রাঙ্গনে বর্ণাঢ্য র‌্যালি,কেক কাটা ও আলোচনা সভার আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কুমিল্লা সদর আসনের সাংসদ হাজী আ ক ম বাহাউদ্দিন বাহার। বিশেষ অতিথি ছিলেন পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার কুমিল্লা দক্ষিণের অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে কর্মরত আবদুল্লাহ আল মামুন, জেলা পরিষদের সাবেক প্রশাসক ও কৃষকলীগের কেন্দ্রিয় কমিটির সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ¦ মোঃ ওমর ফারুক, সু-শাসনের জন্য নাগরিক (সুজন) কুমিল্লার সভাপতি আলহাজ¦ শাহ মোঃ আলমগীর খান, কুমিল্লা সিটি করপোরেশনের ২নং ওয়ার্ড কাউন্সিলর মাসুদুর রহমান মাসুদ। কুমিল্লা জেলা প্রশাসক আবুল ফজল মীরের পক্ষ থেকে বৈশাখী টিভিকে একটি ফুলের তোড়া তুলে দেন এনডিসি মোঃ মারুফ হাসান।

বৈশাখী টেলিভিশনের কুমিল্লা প্রতিনিধি আনোয়ার হোসাইনের সভাপতিত্বে ও সিটিভি নিউজ কুমিল্লার সম্পাদক ওমর ফারুকী তাপসের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশন কুমিল্লার সাবেক সভাপতি, এটিএনবাংলা, এটিএননিউজ ও ইউএনবির কুমিল্লা প্রতিনিধি খায়রুল আহসান মানিক, টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশন কুমিল্লার সভাপতি ও একুশে টিভির কুমিল্লা প্রতিনিধি হুমায়ুন কবির রনি, একই সংগঠনের সাধারণ সম্পাদক সাইফ উদ্দিন রনি, বাংলাভিশন টিভির কুমিল্লা প্রতিনিধি সাইয়িদ মাহমুদ পারভেজ, দেশ টিভির কুমিল্লা প্রতিনিধি এম ফিরোজ মিয়া, বাংলানিউজ টুয়েন্টিফোর কুমিল্লা স্টাফ রিপোর্টার ও দৈনিক আজকের কুমিল্লার সম্পাদক ইমতিয়াজ আহমেদ জিতু, যমুনা টিভির কুমিল্লা ব্যুরো প্রধান খালেদ সাইফুল্লাহ, এশিয়ান টিভির কুমিল্লা প্রতিনিধি দেলোয়ার হোসাইন আকাইদ, এসএ টিভির প্রতিনিধি আবু মুছা, চ্যানেল টুয়েন্টিফোরের কুমিল্লা প্রতিনিধি জাহিদুর রহমান, কুমিল্লা ফটো সাংবাদিক ফোরামের সহ-সভাপতি মনির হোসেন, সাপ্তাহিক সমতট পত্রিকার সম্পাদক জামাল উদ্দিন দামাল, জেলা সমবায় ইউনিয়নের সহ সভাপতি ও রোটারিয়ান আবদুস সাত্তার, যাত্রী সাংস্কৃতিক সংগঠনের সহ সভাপতি ও সাংস্কৃতিক ব্যাক্তিত্ব চন্দন দেব রায়, বিশিষ্ট ব্যবসায়ী সুজন টিন ঘরের সত্বাধিকারী মোঃ মোবারক হোসেন, সূচনা সামাজিক সংগঠনের নির্বাহী পরিচালক শাহানা হক,জেলা সমবায় ব্যাংকের সহ সভাপতি এক্স ক্যাডেট শাহজাহান সিরাজ।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, এটিএননিউজের কুমিল্লা প্রতিনিধি রফিকুল ইসলাম খোকন, কুমিল্লা রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক ও জয়যাত্রা টিভির কুমিল্লা ব্যুরো প্রধান দেলোয়ার হোসেন জাকির, কুমিল্লা ফটো সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক আশিকুর রহমান আশিক। বিশিষ্ট ব্যবসায়ী ও রোটারিয়ান প্রদীপ কুমার সাহা, কুমিল্লা শিক্ষা বোর্ড মডেল কলেজের শিক্ষক এম এইচ মনির, আনন্দ টিভি কুমিল্লা জেলা প্রতিনিধি আহসান হাবিব পাখি, জাগো কুমিল্লার সম্পাদক অমিত মজুমদার, আমাদের কুমিল্লা ও আমাদের সময় ডট কম এর কুমিল্লা প্রতিনিধি মাহফুজ নান্টু, নিরাপদ চালক চাই সংগঠনের সমন্বয়ক আজাদ সরকার লিটন, বাংলা ট্রিবিউন ও আমাদের কুমিল্লার প্রতিনিধি মাসুদ আলম, প্রভাষক ডাঃ খায়রুল ইসলাম সুমন, ব্যবসায়ী এমদাদুল হক দিপু,টুরিষ্ট মিশনের সভাপতি বরুন চক্রবর্তি, কুমিল্লা ফটো সাংবাদিক ফোরামের সাংগঠনিক সম্পাদক ও আর টিভির ক্যামেরা পার্সন সালাউদ্দিন সুমন,এপেক্সিয়ান আলী আব্বাস, চেতনা ৭১ অনলাইন সংবাদের সম্পাদক মাইনুল হক স্বপনসহ জেলার বিশিষ্ট ব্যক্তিবর্গ ,সুশীল সমাজ ও সাংবাদিকবৃন্ধ উপস্থিত ছিলেন।

পরে প্রধান অতিথি কেক কাটেন এবং র‌্যালীতে অংশ নেন। অনুষ্ঠানে সংসদ সদস্য হাজী আ ক ম বাহাউদ্দিন বাহার বলেন,সাংবাদিকরা হলো সমাজের দিক নির্দেশক। বৈশাখী টিভি দেশ, স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের চেতনায় বিশ^াস করে উন্নয়ন মুখি গণমাধ্যম হিসেবে কাজ করছে। ্ওয়ান ইলেভেনের সময় গণতান্ত্রিক আন্দোলন সংগ্রামের খবর জাতির কাছে তুলে ধরে বেশ ভালো ভূমিকা পালন করেছে। তিনি সাংবাদিকদেরকে জনকল্যাণ মুখি ও উন্নয়ন সাংবাদিকতায় কুমিল্লাকে তুলে ধরার আহবান জানান।

আর পড়তে পারেন