সোমবার, ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

কুমিল্লায় প্রায় ১২ লক্ষ টাকার মাদকসহ ২ জন আটক

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ২৫, ২০১৯
news-image

 

প্রেস বিজ্ঞপ্তিঃ

কুমিল্লা ব্যাটালিয়ন (১০ বিজিবি) এর অধীনস্থ বিবির বাজার (কটক বাজার পোষ্ট) বিওপির টহলদল সীমান্ত পিলার ২০৮৪/৩-এস হতে আনুমানিক ৫০ গজ বাংলাদশের অভ্যন্তরে ‘‘জাম্বুরা” নামক স্থান হতে ৩০০ টি ইয়াবা ট্যাবলেটসহ (৯০,০০০/-) ধৃত ০১ জন মাদক চোরাকারবারী মোছাঃ শান্তা খন্দকার (২০), পিতা-মৃত আবুল খন্দকার, গ্রাম-গাজীপুর, পোষ্ট-বিবির বাজার, থানা-কোতয়ালী, জেলা-কুমিল্লাকে আটক করে কোতয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে।

অপর একটি অভিযানে আমানগন্ডা বিওপির টহলদল সীমান্ত পিলার ২১০৬/১৩-এস হতে আনুমানিক ৩০০ গজ বাংলাদশের অভ্যন্তরে ‘‘মতিয়াতলী” নামক স্থান হতে ০৩ বোতল ফেন্সিডিলসহ (১,২০০/-) ধৃত ০১ জন মাদক চোরাকারবারী মোঃ মাহিন মিয়া (৩০), পিতা-মৃত তৌহিদ মিয়া, গ্রাম-ইশানচন্দ্রনগর, পোষ্ট-গোলপাশা, থানা-চৌদ্দগ্রাম, জেলা-কুমিল্লাকে আটক করে চৌদ্দগ্রাম থানায় হস্তান্তর করা হয়েছে।

এছাড়াও অন্যান্য বিওপির দায়িত্বর্পূণ এলাকায় অভিযান পরিচালনা করে ভারতীয় ১৯ বোতল হুইস্কি (২৮,৫০০/-), ৩৪৫৬ টি ইয়াবা ট্যাবলেট (১০,৩৬,৮০০/-), ১৯ বোতল স্কাফ সিরাপ (৭,৬০০/-), ৫০ প্যাকেট বিস্কুট (৩,৫০০/-), ০২ কেজি জিরা (১,০০০/-), ০৩ প্যাকেট প্যামপাস (৩,০০০/-), ৬০০ টি আঁতশবাজি (১২,০০০/-) এবং ৮৪ প্যাকেট তাশ (১৬,৮০০/-) টাকা মালিকবিহীন অবস্থায় আটক করা হয়। আটককৃত মাদকদ্রব্য এবং অন্যান্য মালামালের আনুমানিক মূল্য ১২,০০,৪০০/- (বার লক্ষ চার শত) টাকা।

আটককৃত মাদক মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এবং অন্যান্য মালামাল কাস্টমস অফিসে জমা করা হয়েছে।

 

আর পড়তে পারেন