শনিবার, ৩১শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

কুমিল্লায় পাকস্থলীতে করে ইয়াবা পাচার ! র‌্যাবের অভিযানে ৪ জন আটক

আজকের কুমিল্লা ডট কম :
জুন ৩, ২০২১
news-image

 

স্টাফ রিপোর্টার:

কুমিল্লা সদরে অভিনব কায়দায় পাকস্থলীতে করে ইয়াবা পরিবহনের সময় চারজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে কুমিল্লা র‌্যাব-১১,সিপিসি-২ সদস্যরা। এ সময় তাদের কাছ থেকে ১৪ হাজার ৫৬৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল ২ জুন সন্ধ্যায় সদরের আমতলী এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে।

আটককৃত মাদক ব্যবসায়ীরা হলেন কক্সবাজার জেলার পেকুয়া থানার বাম্বুলাপাড়া গ্রামের আলী আহমেদের ছেলে মোঃ আবুল কাশেম (৩০), মাদারীপুরের সদর উপজেলার কুমড়াখালী গ্রামের দেলোয়ার শেখের ছেলে মোঃ রনি শেখ (২১), কক্সবাজার জেলার কুতুবদিয়া থানার হায়দারপাড়া গ্রামের মৃত আব্দুস সাত্তারের ছেলে মফিজ আলম (৩২) এবং বান্দরবান জেলার লামা থানার ইআনছা গ্রামের আবু ফয়েজ এর ছেলে মোঃ মুজিবুল্লাহ (৩৫)।

উল্লেখ্য যে, উক্ত অভিযানে পাকস্থলীতে করে অভিনব কায়দায় পরিবহনকালে মফিজ আলমের নিকট থেকে ৫ হাজার পিস ও মোঃ মুজিবুল্লাহর নিকট থেকে ৩ হাজার ৬৫ পিস এবং মোঃ আবুল কাশেমের নিকট থেকে ৩ হাজার পিস ও মোঃ রনি শেখের নিকট থেকে সাড়ে ৩ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

কুমিল্লা র‌্যাব-১১,সিপিসি-২ এর কোম্পানি অধিনায়ক মেজর তালুকদার নাজমুছ সাকিব জানান, আটককৃত মাদক ব্যবসায়ীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ইয়াবাসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। উক্ত বিষয়ে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে কোতয়ালি থানায় মামলা দায়ের করা হয়েছে।

আর পড়তে পারেন