মঙ্গলবার, ১৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

কুমিল্লায় পঁচা ডিম ও পোড়া তেলে তৈরী হচ্ছে খাদ্য ! বিভিন্ন প্রতিষ্ঠানে জরিমানা

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ৬, ২০২০
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

আসন্ন রমজান‌কে সাম‌নে রে‌খে জাতীয় ভোক্তা অ‌ধিকার সংরক্ষণ অ‌ধিদপ্তর, কু‌মিল্লা জেলা কার্যাল‌য়ের উ‌দ্যোগে দিনব্যাপী কু‌মিল্লার বু‌ড়িচং উপ‌জেলার বি‌ভিন্ন বাজা‌রে তদারকিমূলক অ‌ভিযান পরিচালনা করা হয়।

গতকাল বৃহস্পতিবার জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক আসাদুল ইসলামের নেতৃত্ব ময়নামতি ফরিজপুর এলাকার মিশন স্কুল সংলগ্ন কনিকা বেকা‌রি‌সহ অপর একটি বেকারিকে ৪০ হাজার টাকা জরিমানা করা হয়।

অপরিচ্ছন্ন বিদঘুটে নোংরা পরিবেশে খাদ্য পণ্য প্রস্তুত, পঁচা ডিম ও বাসী পঁচা খাদ্যপণ্য বাজারজাত, খোলা হাতেই খাদ্য সামগ্রী তৈরী সহ বিভিন্ন অভিযোগে বেকারীকে এ জরিমানা করা হয়। এছাড়াও এসময় উপজেলার বিভিন্ন বাজারে প‌ণ্যের মূল্য তা‌লিকা প্রদর্শন না করায় ৮টি মু‌দি দোকানী‌কে ২৪ হাজার টাকাসহ মোট ১০টি প্র‌তিষ্ঠান‌কে ৬৪ হাজার  টাকা জ‌রিমানা করা হয়।

এ অ‌ভিযা‌নে প্রায় ২০০ প্যা‌কেট খেলনাযুক্ত শিশু খাদ্য পু‌ড়ি‌য়ে ধ্বংস করা হয়। উপ‌জেলা স্যা‌নিটা‌রি ইন্স‌পেক্টর ও জেলা পু‌লি‌শের এক‌টি টিম অভিযানে সা‌র্বিকভাবে সহ‌যো‌গিতা ক‌রেন। জনস্বা‌র্থে এ কার্যক্রম অব্যাহত থাক‌বে বলে জানায় জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর কুমিল্লা কার্যালয়ের সহকারী পরিচালক আসাদুল ইসলাম।

আর পড়তে পারেন