শনিবার, ৪ঠা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

কুমিল্লায় ছাত্রলীগ নেতা যাদবকে কুপিয়ে জখম, গ্রেফতার ১

আজকের কুমিল্লা ডট কম :
মে ২৪, ২০১৮
news-image

 

সেলিম সজীব:

কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক যাদব রায়কে এলোপাতাড়ি কুপিয়ে জখম করছে দুর্বৃত্তরা। এঘটনায় একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

গতকাল বুধবার বিকেলে জেলার দেবিদ্বার দেবিদ্বার উপজেলার বরকামতা ইউনিয়নের কাঠেরপুল নামক স্থানে তার ওপর এ হামলা করা হয়। জানা যায়, বিকেলে যাদব রায় কাঠেরপুল দিয়ে বাড়িতে আসতেছিলেন। এসময় বিএনপি নেতা এলাকার চিহ্নিত সন্ত্রাসী গিয়াস উদ্দিন’র নেতৃত্বে কথিত আওয়ামী লীগ নেতা আবুল কালামের ছোটভাই মাসুদ রানাসহ ৮/১০ জনের একটি সশস্ত্র দল তার ওপর হামলা করে। এসময় তারা তাঁর মাথায়, পিঠে, বুকে ধারালো চাপাতি দিয়ে কুপিয়ে জখম করে এবং হকিস্টিক দিয়ে সারা শরীরে আঘাত করে রাস্তায় ফেলে দেয়। খবর পেয়ে স্থানীয় জনগণ তাকে উদ্ধার করে প্রথমে চান্দিনা মেডিনোভা হাসপাতালে নিয়ে যায়।

এখানে প্রাথমিক চিকিৎসা দেয়া শেষে উন্নত চিকিৎসার কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে (কুমেক) স্থানান্তর করেন কর্তব্যরত চিকিৎসকরা। হামলার পর দেবিদ্বার থানায় মামলা দায়ের করা হলে ঘটনার মুল নায়ক কথিত আ’লীগ নেতার ছোটভাই মাসুদ রানাকে গ্রেফতার করে থানা পুলিশ। পুলিশ জানায়, ঘটনায় জড়িত থাকার অভিযোগে অভিযান চালিয়ে মূল হোতা মাসুদ রানা নামে একজনকে গ্রেফতার করা হয়েছে এদিকে হামলার খবর মুহুর্তের মধ্যেই খবর ছড়িয়ে পড়লে বিক্ষোভে ফুপে উঠে জনগণ। হামলার প্রতিবাদে রাতেই ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করে জেলা ছাত্রলীগ। সমাবেশে অপরাধীদের দ্রুত গ্রেফতার এবং শাস্তির দাবি করেন উপস্থিত নেতৃবৃন্দ।

এসময় বক্তব্য রাখেন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য লিটন সরকার, জেলা ছাত্রলীগের সভাপতি আবু কাউছার অনিক প্রমুখ। উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক ইকবাল হোসেন রুবেল, যুগ্ম-আহ্বায়ক হোসাইন আহমেদ, স্বেচ্ছাসেবক লীগের সদস্য সাদ্দাম হোসাইনসহ দেবিদ্বার উপজেলা ও কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগ, যুবলীগ, সেচ্ছাসেবক লীগের কয়েক হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন।

আর পড়তে পারেন