মঙ্গলবার, ৯ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

কুমিল্লায় চারটি হত্যা মামলার আসামি সোহেল সিকদার আটক

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ৮, ২০১৯
news-image

 

স্টাফ রিপোর্টারঃ
কুমিল্লা তিতাস উপজেলার আতংক হিসেবে পরিচিত চাঞ্চল্যকর মনির চেয়ারম্যান হত্যা মামলার প্রধান আসামী উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান শাহীনুল আলম ওরফে সোহেল শিকদারকে গ্রেপ্তার করেছে কুমিল্লা জেলা গোয়েন্দা পুলিশ। সোহেল সিকদার আটকের বিষয়টি সত্যতা নিশ্চিত করেন কুমিল্লা জেলাাপুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম।

এ দিকে সোহেল সিকদার আটকের ঘটনায় স্বস্তি ফিরেছে তিতাস উপজেলার সাধারণ মানুষের মাঝে। তাদের দাবী সোহেল সিকদারের দৃষ্টান্তমূলক শাস্তি। উপজেলার অন্তত অর্ধশতাধিক নিরীহ মানুষ নাম না প্রকাশ করার শর্তে জানান, হত্যাসহ হেন কোন অপরাধ নেই যা সোহেল সিকদার করে নাই। তার কারনে শান্ত তিতাস অশান্তি ও আতংকের জনপদে পরিনত হয়েছে।

রোববার গভীর রাতে তাকে গ্রেপ্তার করে কুমিল্লায় ডিবি অফিসে নিয়ে আসা হয়। দুপুরে তাকে কুমিল্লার আদালতে উপস্থিত করা হয়। সোহেল সিকদার সম্প্রতি তিতাস উপজেলা পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকে আওয়ামীলীগের মনোনয়ন পেয়ে নির্বাচনে অংশগ্রহণ করেন। নির্বাচনে কেন্দ্রদখল ও ব্যপক সহিংসতার ঘটনায় নির্বাচনটি স্থগিত করে দেয় কমিশন।

তিতাসের জিয়ারকান্দি ইউপি চেয়ারম্যান মনির হোসেন হত্যা মামলায় সোহেল চার্জশীট ভুক্ত ১নং আসামী। এছাড়াও নির্বাচনে সহিংসতার দুটি মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হয়। তার বিরুদ্ধে হত্যাসহ বিভিন্ন অভিযোগে ৮ টি মামলা রয়েছে। চারটি হত্যা মামলাসহ আট মামলার আসামী সোহেলকে রাতেই কুমিল্লায় নিয়ে আসে ডিবি সদস্যরা। বর্তমানে ডিবি অফিসে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে তিতাস থানার ওসি সৈয়দ আহসানুল ইসলাম জানিয়েছেন। কুমিল্লা জেলা পুলিশের গোয়েন্দা বিভাগের অফিসার্স ইনচার্জ নাসির উদ্দিন মৃধা জানান, আলোচিত মনির হোসেন চেয়ারম্যান হত্যাসহ একাধিক মামলার আসামী সোহেল সিকদারকে আটক করা হয়েছে। বিস্তারিত পরে জানানো হবে।

আর পড়তে পারেন