সোমবার, ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

কুমিল্লায় এ্যাম্বুলেন্সে করে গাঁজা পরিবহন: ৫১ কেজি গাঁজাসহ ২ জন আটক

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ২৫, ২০২১
news-image

স্টাফ রিপোর্টার:

কুমিল্লা সদরে এ্যাম্বুলেন্সে করে রোগী পরিবহনের আড়ালে গাঁজা পরিবহনের সময় ৫১ কেজি গাঁজাসহ দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১১ এর সিপিসি-২ সদস্যরা। এ সময় মাদক পরিবহনের কাজে ব্যবহৃত এ্যাম্বুলেন্সটি জব্দ করা হয়।

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল ২৫ জুলাই ভোর রাতে জেলার কোতয়ালি থানার আমতলী এলাকায় চট্টগ্রাম-ঢাকা মহাসড়কে বিশেষ অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে এ্যাম্বুলেন্সে করে রোগী পরিবহনের আড়ালে মাদকদ্রব্য পরিবহনের সময় ৫১ কেজি গাঁজাসহ দুইজন মাদক ব্যবসায়ীকে হাতেনাতে গ্রেফতার করতে সক্ষম হয়।

আটককৃত মাদক ব্যবসায়ীদ্বয় হলেন দিনাজপুর জেলার সদর থানার বিশ্বনাথপুর গ্রামের মৃত. আমিনুল ইসলামের ছেলে মোঃ সুমন(৩৫) ও ২। দিনাজপুর জেলার বিরামপুর থানার ভাগলপাড়া গ্রামের গোলাম মোস্তফার ছেলে মোঃ মুসফিকুর রহমান (৩২)।

আটককৃত মাদক ব্যবসায়ীদ্বয়কে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ এ্যাম্বুলেন্সে করে রোগী পরিবহনের আড়ালে কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে গাঁজাসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। এক্ষেত্রে মাদকদ্রব্য পরিবহনের কাজে ব্যবহৃত এ্যাম্বুলেন্সটিও জব্দ করা হয়।

এ ঘটনায় কোতয়ালী থানায় মামলা দায়ের করা হয়েছে।

অভিযানের বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-১১, সিপিসি-২ এর কোম্পানী অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন ।

 

 

আর পড়তে পারেন