রবিবার, ২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

কুমিল্লায় এনজিও মেলার ২য় দিন অতিবাহিত

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ১০, ২০১৯
news-image

নিজ্স্ব প্রতিবেদক

কুমিল্লা জেলার এনজিও সমাজের উদ্যোগে ৭ম বারের মতো কুমিল্লা টাউন হল মাঠে অনুষ্ঠিত হচ্ছে এনজিও মেলা । ৩দিন ব্যাপি এনজিও মেলার ২য় দিন রোববার বিকেলে নারী ও “মেয়েশিশুর জন্য বিনিয়োগ ঃ পরিবারের ভুমিকা” শির্ষক সেমিনার অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন বার্ড কুমিল্লার যুগ্ম পরিচালক (পল্লি শিক্ষা) ড. মোঃ কামরুল হাসান।

মূল প্রবন্ধ উপস্থাপন করেন কুমিল্লা প্রেস ক্লাবের আহবায়ক মাসুক আলতাফ চৌধুরী।সভাপতিত্ব করেন জেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক আলহাজ্ব শাহ মোঃ আলমগীর খান। প্রবন্ধের উপর আলোচনা করেন কুমিল্লা সরকারি কলেজের অধ্যক্ষ বিলকিস আরা বেগম ও বার্ড কুমিল্লার যুগ্ম পরিচালক ও প্রকল্প পরিচালক নাসিমা আক্তার।সভার শুরুতে স্বগত বক্তব্য রাখেন প্রত্যয়ের নির্বাহী পরিচালক মাহমুদা আক্তার।

সঞ্চালনা করেন কুমিল্লা মহিলা সমিতির সাধারন সম্পাদক নাহিদ সাফিনা। উক্ত মেলায় ৬১টি এনজিও ও নারী উদ্যোগক্তা তাঁদের উৎপাদিত বিভিন্ন দ্রব্যাদি দিয়ে স্টল পদর্শন করেন।আরও উপস্থিত ছিলেন বিভিন্ন সামাজিক সংগঠনের প্রতিনিধিবৃন্দ, নগরীর বিশিষ্ট ব্যাক্তিবর্গ ও সাংবাদিকরা। আলোচনা শেষে অতিথি বৃন্দ মেলার সকল স্টল পরিদর্শন করেন।।

আর পড়তে পারেন