শনিবার, ৩১শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

কুমিল্লায় আবারও সক্রিয় হচ্ছে কিশোর গ্যাং, ধর্ম সাগরে স্কুল ছাত্রকে ছুরিকাঘাত

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ৩০, ২০২০
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লায় আবারো স্কুল ছাত্রকে ছুরিকাঘাত করেছে কিশোর গ্যাংয়ের সদসরা। বৃহস্পতিবার বেলা সাড়ে বারোটায় কুমিল্লা নগরীর নগর উদ্যানে (পৌরপার্ক) এ ঘটনা ঘটে। কিশোর গ্যাংয়ের সদস্যদের হাতে ছুরিকাঘাতে আহত ছাত্রের নাম মোঃ মারুফ, কুমিল্লা পাঁচথুবী ইউনিয়নের চানপুর গ্রামের মজিবুর ইসলামের ছেলে।

 

ঘটনার পত্যক্ষদর্শীরা জানান সকাল থেকে পার্কের পূর্বে দিকে বেশ কয়েকজন ছেলে আড্ডা দিচ্ছিল, হঠাৎই এরা মারামারিতে জড়িয়ে যায়। মারুফের পায়ে ও পেটে ছুরি দিয়ে আঘাত করে তার বন্ধুরা। মারুফের পা থেকে রক্ত ঝরে পার্কের রাস্তায় পরে থাকতে দেখা যায়। পরে স্থানিয় কয়েকজন মিলে মারুফকে প্রথমে সদর হাসপাতালে পরে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়, সেখানে চিকিৎসা দিয়ে ভর্তি করানো হয় তাকে। বেলা সাড়ে তিনটার দিকে হাসপাতালে গিয়ে আহত মারুফকে পাওয়া যায়নি।

 

এ ঘটনায় আবারো আতঙ্ক দেখা দিয়েছে নগরজুড়ে, কিশোর গ্যাংয়ের হাতে গেল বছর দু’জন ছাত্রের নির্মম হত্যার পর পুলিশ ও জেলা প্রশাসন কঠোর হয়েছিল কিশোর গ্যাংয়ের বিরুদ্ধে। প্রায় বছর ধরে বন্ধই ছিল কিশোর গ্যাংয়ের উৎপাত। হঠাৎ করে আজকে এক ছাত্র ছুরিকাঘাত হওয়ার ঘটনায় আবারো উৎকন্ঠা দেখা দিয়েছে অভিভাবকদের মাঝে।

আর পড়তে পারেন