সোমবার, ১২ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

কুমিল্লায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের সাহাযার্থে ছাত্রবন্ধু রক্তদান সংগঠন

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ৩০, ২০১৯
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লার বুড়িচং উপজেলার হাসানাবাদে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের আর্থিক সহায়তা করেছেন ছাত্রবন্ধু রক্তদান সংগঠন।

গত ২১ নভেম্বর বৃহস্পতিবার রাত ২টায় বৈদ্যুতিক শটসার্কিট থেকে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। ঘরের ভেতরে থাকা লোকজন আগুন দেখে নিরাপদে ঘর থেকে বের হয়ে আসতে সক্ষম হলেও ঘরের ভেতরে থাকা নগদ ৩ লক্ষ টাকা, ঘরের একটি রুমে বোরখা কারখানার ৮ লক্ষ টাকার মেশিন ও ১ লক্ষ টাকার বোরখাসহ প্রায় ১৩ লক্ষ টাকা অগ্নিকান্ডে পুড়ে ছাই হয়ে যায়।

অগ্নিকান্ডের ঘটনা শুনে কুমিল্লার দেবিদ্বার সুজাত আলী সরকারি কলেজের ক্যাডেট ছাত্রদের সংঘঠন ছাত্রবন্ধু ঘটনাস্থল পরিদর্শন করতে গেলে । অগ্নিকান্ডে পুড়ে যাওয়া বাড়ির মালিক মফিজুল ইসলাম তাদের মাধ্যমে সমাজের মানবিক কর্মকান্ডে অংশ নেওয়া ব্যক্তিদের কাছ থেকে সহায়তা কামনা করেন।

এর ফলে ছাত্রবন্ধু রক্তদান সংগঠনের প্রতিষ্ঠাতা পরিচালক পারভেজ এর নেতৃত্বে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়িয়েছে ছাত্রবন্ধু রক্তদান সংগঠন।

পারভেজ জানান, আমাদের সংগঠনের স্বেচ্ছায় রক্তদাতারা অক্লান্ত পরিশ্রম করে অন্যান্য স্কুল এবং কলেজের ছাত্র-ছাত্রীদের কাছ থেকে ক্ষুদ্র ক্ষুদ্র করে ২৫ হাজার টাকা সংগ্রহ করে বাড়ির মালিক মফিজুল ইসলামের হাতে তুলে দিয়েছেন।

এ সময় উপস্থিত ছিলেন ছাত্রবন্ধু রক্তদান সংগঠনের প্রতিষ্ঠাতা পরিচালক মোঃ পারভেজ, সাধারন সম্পাদক আতিক, প্রচার সম্পাদক মামুন, শিক্ষা বিষয়ক সম্পাদক জিহাদ হাসান, ধর্ম বিষয়ক সম্পাদক মাসুক, প্রাধান নারী বিষয়ক সম্পাদক লিলি সহ সদস্য ফাতেমা, তাবাচ্ছুম,তানিয়া আক্তার, তিশা,প্রমূখ।

আর পড়তে পারেন