মঙ্গলবার, ১৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

কুমিল্লার “হোমনা কেবল টিভি” অফিসে ছাত্রলীগের হামলা

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ৩০, ২০২০
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লার হোমনা উপজেলায় “হোমনা কেবল টিভি” কার্যালয়ে হামলা চালানোর অভিযোগ উঠেছে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফোরকানুল ইসলাম পলাশ ও তার লোকজনের বিরুদ্ধে।

বৃহস্পতিবার উপজেলার দুলালপুর বাজারে এ হামলার ঘটনার সিসিটিভি ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

হামলায় আহত আব্দুল হক নামে এক অপারেটর হোমনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। হামলার ঘটনায় মামলা না করার হুমকি দিচ্ছে বলে অভিযোগ উঠেছে।

হোমনা কেবলটিভির পরিচালক জালাল উদ্দিন জানান, ছাত্রলীগ নেতা পলাশের নিকট দুই বছরের ডিস বিল বকেয়া। বার বার তাগাদা দেয়ার পরও বিল না দেয়ায় অপারেটর আব্দুল হক লাইনটি কেটে দেয়। কেন লাইন কেটে দিয়েছে এজন্য পলাশ লোকজন নিয়ে বৃহস্পতিবার আমার অফিসে এসে হামলা চালিয়ে ভাংচুর করে এবং আমার অপারেটরকে মারধর করে। এঘটনায় মামলা না করে স্থানীয় ভাবে মিলমিশ হওয়ার জন্য নেতৃত্বস্থানীয় লোকজনের চাপ রয়েছে এবং আহত অপারেটর আবদুল হক হোমনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন বলে তিনি জানান,

উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফোরকানুল ইসলাম পলাশের মোবাইল বন্ধ থাকায় বক্তব্য নেয়া যায়নি।

জেলা ছাত্রলীগ সভাপতি আবু কাউসার অনিক জানান, ফেসবুকের মাধ্যমে ঘটনাটি আমার নজরে এসেছে। তবে বিষয়টি খুবই দুঃখজনক, কারণ বাংলাদেশ ছাত্রলীগ কোন অন্যায়ের কাছে মাথানত করেনি এবং কোন অন্যায়কে প্রশ্রয়ও দেয়না। তাই তাৎক্ষনিক আমি বিষয়টি কেন্দ্রীয় সভাপতি এবং সাধারণ সম্পাদককে অবগত করেছি। এখন তাদের সিদ্ধান্তের অপেক্ষা।

শুক্রবার বিকেল পর্যন্ত এঘটনা সম্পর্কে কিছুই জানেন না বলে হোমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কায়েস আখন্দ জানান। তিনি ফোনে বলেন, কেউ আমাদেরকে বলেনি, এইমাত্র আপনার কাছ থেকে শুনেছি ।

আর পড়তে পারেন