শনিবার, ৩১শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

কুমিল্লার হোমনায় ব্যবসায়ি নিখোঁজ

আজকের কুমিল্লা ডট কম :
জুন ২০, ২০২১
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লার হোমনা উপজেলার ঘাড়মোড়া বাজারের জামাল মিয়া (২৫) নামের এক মোবাইল ব্যবসায়ি নিখোঁজ হয়েছেন।

শুক্রবার সন্ধ্যা সাতটার দিকে ঘাড়মোড়া বাজার থেকে ব্যাটারী চালিত অটোরিক্সা যোগে বড় বোনের বাড়ি নিলখী যাওয়ার পথে এ ঘটনা ঘটে ।

জামাল উপজেলার কলাকান্দি গ্রামের আবদুল মতিনের ছেলে। এ ঘটনায় জামাল মিয়ার স্ত্রী হালিমা লিলি বাদী হয়ে হোমনা থানায় সাধারণ ডায়েরী (জিডি) করেন ।

ভগ্নিপতি মো. এনামুল বলেন, জামাল মিয়া দীর্ঘ দিন প্রবাসে থেকে সম্প্রতি দেশে এসে আমার সাথে ঘাড়মোড়া বাজারে টেলিকম ব্যবসা করে আসছেন।

শুক্রবার সন্ধ্যার দিকে দোকান বন্ধ করে ঘারমোড়া বাজারের থেকে নিলখী যাওয়ার পথে সে নিখোঁজ হয়।

জামালের স্ত্রী হালিমা লিলি জানান, বাড়ি ফিরতে দেরী হলে স্বামীর মোবাইলে ফোন করলে ফোন বন্ধ পাওয়া যায়। সম্ভাব্য সকল স্থানে খোঁজ নিয়ে তার সন্ধান না পেয়ে শুক্রবার রাতে হোমনা থানায় একটি সাধারণ ডায়েরি করি।

অটোচালক মো. মাসুম জানান, জামাল ছাড়াও আরো তিন যুবক ও একজন নারী আমার অটোতে উঠে। অটোরিক্সাটি ঘাড়মোড়া বাজার থেকে কালি মোল্লার বিল্ডিংয়ের কাছে এলে অটোতে থাকা তিন যুবক জামালকে অটো থেকে নামিয়ে ফেলে। তারা আমাকে অটোরিক্সাটি নিয়ে চলে যেতে বললে আমি চলে যাই। তবে তাদের কাউকে আমি চিনি না।

এ ঘটনায় হোমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) মো.আবুল কায়েস আকন্দ জানান, এ ব্যাপাারে নিখোঁজ জামালের স্ত্রী বাদী হয়ে হোমনা থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। তার স্ত্রীর কথা মতো অটোচালককে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তাকে উদ্ধারের চেষ্টা অব্যাহত রয়েছে ।

আর পড়তে পারেন