মঙ্গলবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

কুমিল্লার সদর দক্ষিন থানার ওসি নজরুল ইসলামকে প্রত্যাহার

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ১৯, ২০১৭
news-image

স্টাফ রিপোর্টারঃ
কুমিল্লার সদর দক্ষিন থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলামকে প্রত্যাহারের নির্দেশ দিয়েছে নির্বাচন কমিশন।
রবিবার ( ১৯ মার্চ) বিকালে তাকে প্রত্যাহার করে তার স্থলে সমমর্যাদার কাউকে পদায়নের নির্দেশ দিয়েছেন নির্বাচন কমিশনের উপ সচিব ফরহাদ আহাম্মদ খান।
কুমিল্লা রির্টানিং কর্মকর্তা রকিব উদ্দিন মন্ডল বাংলানিউজকে জানান, নির্বাচন কমিশন থেকে প্রত্যাহারের চিঠিটি আমাদের কাছে আসছে । আমরা এ চিঠিটি কুমিল্লা পুলিশ প্রশাসনের কাছে প্রেরণ করেছি। গতকাল বিভিন্ন প্রার্থী অভিযোগ করেছিল। হয়তো এরই প্রেক্ষিতে এ প্রত্যাহারের সিদ্ধান্ত নেওয়া হয়েছে।
উল্লেখ্য যে, শনিবার (১৮ মার্চ) দুপুরে কুমিল্লা টাউন হলে কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনে প্রার্থীদের সাথে নির্বাচন কমিশনের মতবিনিময়কালে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী মনিরুল হক সাক্কু অভিযোগ করে বলেন, ২৭ নম্বর ওয়ার্ডে কুদ্দুস নামে একজন কর্মীকে কুমিল্লা সদর দক্ষিণ পুলিশ ধরে থানায় নিয়ে যায় এবং তাকে আসামি বানানোর চেষ্টা করা হয়। তার সমর্থক কুদ্দুসের বিরুদ্দে মামলা থাকলেও সে হাইকোর্ট থেকে জামিন নিয়ে এসেছে। এ অবস্থায় তাকে আটক করে নির্বাচনের পরিবেশ নষ্ট করা হয়েছে। এতে লেভেল প্লেয়িং সম্ভব নয়। কাউকে আটক করে ৬ মাস অথবা এক বছর আগের মামলায় ঢুকিয়ে দিলে নির্বাচনের পরিবেশ নষ্ট হবে।

আর পড়তে পারেন