শনিবার, ৪ঠা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

কুমিল্লার শাকতলায় প্রতিপক্ষের হামলায় হাসান ইমামসহ ৫ জন আহত, স্বর্ণ ও অর্থ লুট

আজকের কুমিল্লা ডট কম :
মে ১১, ২০১৮
news-image

স্টাফ রিপোর্টারঃ
সম্পত্তির বিরোধের জের ধরে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার শাকতলা এলাকার এস এম হাসান ইমামের বাড়ির সামনে তার ও তার পরিবারের সদস্যদের উপর হামলার ঘটনা ঘটেছে। এসময় হাসান ইমামসহ ৪ জন আহত হয়। এ সময় ঘরে প্রবেশ করে আলমারির ড্রয়ার ভেঙ্গে নগদ ৪ লক্ষ ৩৫ হাজার টাকা লুট করে নিয়ে যায়।

শুক্রবার (১১ মে) দুপুর সোয়া ২ টায় এ হামলার ঘটনা ঘটে।

আহতরা হলেন, মহানগরীর শাকতলা এলাকার মৌলভীবাড়ির মৃত. সোনা মিয়ার ছেলে এস এম হাসান ইমাম (৬১), এস এম হাসান ইমামের স্ত্রী শিউলি আক্তার (৫৫), এস এম হাসান ইমামের ছেলে গোলাম কিবরিয়া ওরফে কাইয়ূম(২৬) ও গোলাম মাহমুদ বাবু (২৩) এবং মোঃ আলাউদ্দিনের স্ত্রী তানিয়া আক্তার (২৫) ।

এস এম হাসান ইমাম জানায়, সদর দক্ষিণ উপজেলার শাকতলা এলাকার আমার বাড়ির সামনে মোঃ শফিকুর রহমানের ছেলে মোঃ আরিফুর রহমান ওরফে হিরা (৩৫) ও মোঃ আতিকুর রহমান ওরফে রনি (২৮), রিমা আক্তার (৩২), ফাতেমাতুজ জোহরা ওরফে শান্তা (২৬), মোঃ আরিফুর রহমান ওরফে হিরার স্ত্রী ফারজানা আক্তার, মোঃ আতিকুর রহমান ওরফে রনির স্ত্রী আঁখি আক্তার, মোঃ শফিকুর রহমানের স্ত্রী সিনোয়ারা বেগম লাঠিসোঠা, ছোরা, চাপাতি নিয়ে আমার উপর হামলা চালায়। এ সময় মোঃ আরিফুর রহমান ওরফে হিরা শাবল দিয়ে আমার কোমরে আঘাত করে এবং গলা চিপে ধরে। মোঃ আতিকুর রহমান ওরফে রনি আমার শরীরের বিভিন্ন অংশে এলোপাথাড়িভাবে লাথি, ঘুসি মারধর করে। এ সময় আমার চিৎকারে দৌড়ে আসে গোলাম কিবরিয়া ওরফে কাইয়ূম । এ সময় চাপাতি দিয়ে গোলাম কিবরিয়া ওরফে কাইয়ূমের ডান চোখের পাশে চাপাতি দিয়ে আঘাত করে রক্তাক্ত জখম করে। এ সময় আমার স্ত্রী শিউলি আক্তার, ছেলে গোলাম কিবরিয়া ওরফে কাইয়ূম ও গোলাম মাহমুদ বাবু এবং মোঃ আলাউদ্দিনের স্ত্রী তানিয়া আক্তারকে মারধর করে। তানিয়া আক্তারের গলার স্বর্ণের চেইনটি তারা ছিনিয়ে নিয়ে যায়, যার মূল্য ৪৫ হাজার টাকা। পরে বিবাদিরা আমার ঘরে প্রবেশ করে আলমারির ড্রয়ার ভেঙ্গে নগদ ৪ লক্ষ ৩৫ হাজার টাকা লুট করে নিয়ে যায়।

এ বিষয়ে সদর দক্ষিণ থানায় অভিযোগের পক্রিয়া চলছে বলে জানা গেছে।

আর পড়তে পারেন