শুক্রবার, ২৬শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

কুমিল্লার মাঠে ব্রাজিলের রবসনের গোলে জিতলো বসুন্ধরা

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ২৩, ২০২১
news-image

 

ডেস্ক রিপোর্ট:

গো-ও-ল। ইশ্। হলো না। প্রথমার্ধে এমন আওয়াজই আসছিল বসুন্ধরা কিংসের গ্যালারি থেকে। এমন কি দ্বিতীয়ার্ধের মিনিট পনেরও কিংস সমর্থকদের গেল গোলের আফসোস করতে করতে। তাহলে কি হোমের প্রথম ম্যাচেই অঘটনের শিকার হতে যাচ্ছে চ্যাম্পিয়নরা? খেলার গতি, সুযোগ তৈরির পরিমাণ অবশ্য বলছিল যে কোনো সময় ব্রাদার্সের গোলমুখ খুলে ফেলবে তিন লাতিন মিলিয়ে গড়া কিংসের আক্রমণভাগ।

কিংসের গ্যালারিতে বহুল প্রতীক্ষিত উচ্ছ্বাস দেখা গেল ৬৩ মিনিটে। স্থানীয় তরুণ মোহাম্মদ ইব্রাহিমের দুর্দান্ত ক্রসে ব্রাজিলিয়ান রবসনের নিখুঁত ফিনিশিং। ডানপায়ের জোড়ালো শটে ব্রাদার্সের জাল কাঁপিয়ে স্টেডিয়ামের গ্যালারিতে থাকা হাজার সাতেক দর্শককে গোল উপহার দিলেন ব্রাজিলিয়ান রবসন।

গোলের সংখ্যাটা অবশ্য ম্যাচের প্রকৃত চিত্র ফুটিয়ে তোলেনি। এগিয়ে যাওয়ার পর ব্যবধান বাড়াতে মরিয়া হয়েছিল কিংস। ব্রাদার্সের কৌশল ছিল প্রতি আক্রমণে গোলের চেষ্টা।

কিংস প্রতিপক্ষের ওপর এতটাই চাপ সৃষ্টি করে যে, বাকি সময়ের খেলা বলতে গেলে ব্রাদার্সের অর্ধেই হয়েছে। বাম প্রান্ত দিয়ে জোনাথন ও ইব্রাহিম মুহূর্তে মুহূর্তে তছনছ করেছেন ব্রাদার্সের রক্ষণভাগ। কিন্তু জুতসই ফিনিশিং আর হয়নি।

জোনাথন, রাউল ও রবসনদের নেয়া প্রচেষ্টাগুলো কখনও লক্ষ্যভ্রষ্ট হয়েছে, কখনও ব্রাদার্সের ডিফেন্স ও গোলরক্ষক আটকে দিয়েছে। যে কারণে ঘরের মাঠে প্রথম ম্যাচে ১-০ ব্যবধানের জয় নিয়েই সন্তুষ্ট থাকতে হয় কিংসকে।

সুন্দর মাঠে দারুণ খেলা কিংসের। কিন্তু দর্শকরা একটির বেশি গোল দেখতে পারেনি। আগের দুই ম্যাচের দ্বিতীয়টিতে জোড়া গোল করা রবসনই শেষ পর্যন্ত কুমিল্লার দর্শকদের দিয়েছেন গোলের আনন্দ।

রবসনের টানা দুই ম্যাচে গোল। আর টানা তিন ম্যাচে জয় বসুন্ধরা কিংসের। পয়েন্ট টেবিলের শীর্ষে থেকেই তারা ফিরছে ঢাকায়। অন্যদিকে হ্যাটট্রিক পরাজয়ে মাঠ ছাড়লো গোপীবাগের দলটি।

আর পড়তে পারেন