সোমবার, ২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

কুমিল্লার মনোহরগঞ্জে দীর্ঘ ১৫ বছর ধরে একটি সরকারি ঘরের আশায় অসহায় দম্পতি

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ৬, ২০২১
news-image

 

মো আবুল খায়ের, মনোহরগঞ্জঃ

কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলা সরসপুর ইউনিয়ন ৯নং ওয়ার্ড ডুমুরিয়া গ্রাম ফকির বাড়ি মৃত দেলু মিয়ার ছেলে মো আবুল হোসেন চৌধুরী ও তার স্ত্রী দীর্ঘ ১৫ বছর ধরে একটি সরকারি ঘরের আশায় কাটাছে দিনরাত।

অসহায় আবুল হোসেন চৌধুরী বলেন, আমি একজন হত দরিদ্র ও অসহায় মানুষ, দিনে এনে দিনে খাই। আমার পরিবার সদস্য সংখ্যা ছয় জন, সংসার চালাতে আমার খুব কষ্ট হয়। তার উপর বসত ঘরটি নির্মাণ করা আমার পক্ষে সম্ভব নয়। আমার ইউনিয়নের চেয়ারম্যান, মেম্বার ও স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দের কাছে বার বার ধরনা দিয়েও কারো কাছে কোন সহযোগিতা পাই নাই। তাই মাননীয় এলজিআরডি মন্ত্রী মো তাজুল ইসলাম এমপি মহোদয়ের কাছে আমার এই বসত ঘরটি নির্মাণ করার সহযোগিতা কামনা করছি।

এবিষয়ে স্থানীয় আওয়ামী লীগের নেতা মো ওমর ফারুক জুয়েল বলেন, আবুল হোসেন চৌধুরী একজন গরীব ও অসহায় মানুষ আমার কাছে তার ঘরের বিষয়ে অনেক বার বলছেন আমি বিভিন্নভাবে চেষ্টা করেছি, কোন সহযোগিতা করতে পারি নাই।

ইউপি চেয়ারম্যান আবদুল মান্নান এর নিকট জানতে চাইলে তিনি বলেন, আমার মেয়াদকালে মোট ২৫টি সরকারি ঘর বরাদ্দ পেয়েছি, সব গুলো সঠিকভাবে বন্টন করেছি। ডুমুরিয়া গ্রামের আবুল হোসেন চৌধুরীর বিষয়টি আমার নজরে আছে, আগামীতে বরাদ্দ পেলে সবার আগে তার ঘরটি নির্মাণ করে দিতে চেষ্টা করবো।

আর পড়তে পারেন