শুক্রবার, ২২শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে আহত ৩

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ৫, ২০২০
news-image

ব্রাহ্মণপাড়া সংবাদদাতাঃ

কুমিল্লার ব্রাহ্মণপাড়ার শিদলাই গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে ৩ জন আহত হয়েছে। আহতরা ব্রাহ্মণপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেসহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এলাকাবাসী ও আহত ফরিদ মেম্বার সূত্রে জানা যায়, ঘটনার দিন গত ১ অক্টোবর বৃহস্পতিবার সন্ধ্যায় ফুটবল খেলাকে কেন্দ্র করে উভয় গ্রুপের মধ্যে কথা কাটাকাটি হয়। এসময় স্থানীয় লোকজন বিষয়টি সমাধান করে দেন। পরে একই গ্রামের মৃত নায়েব আলীর ছেলে জয়নাল হোসেন (জানু মেম্বার) ও তার ভাই বায়েজিদ, তার ছেলে জিসান, আমির হোসেনের ছেলে সায়মন একই গ্রামের মৃত মকবুল হোসেনের ছেলে ফরিদ মেম্বার (৬২) ও আঃ মতিনের ছেলে রুবেল (৩২) কে পিটিয়ে আহত করে। পরে এলাকাবাসী ও স্বজনরা মিলে আহতদের উদ্ধার করে ব্রাহ্মণপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাদের হাসপাতালে ভর্তি রাখার পরামর্শ দেন।

অপরদিকে প্রতিপক্ষের জয়নাল হোসেন (জানু মেম্বার) জানান, ফরিদ মেম্বার গ্রুপের লোকজনের হামলায় আমার ভাতিজা সাব্বির হোসেনও আহত হয়েছে। সে বর্তমানে কুমিল্লা জেলা সদরের একটি হাসপাতালে চিকিৎসাধীন আছে। এই সংবাদ লিখা পর্যন্ত উভয় গ্রুপের মধ্যে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আর পড়তে পারেন