সোমবার, ২৫শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

কুমিল্লার বুড়িচংয়ে যুবককে কুপিয়ে হত্যা, আটক ৩

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ১৫, ২০১৯
news-image

 

স্টাফ রিপোর্টার :

কুমিল্লার বুড়িচংয়ে পূর্ব বিরোধের জের ধরে রাসেল (২০) নামের এক যুবককে কুপিয়ে ও পিটিয়ে হত্যা করা হয়েছে। শনিবার রাত সাড়ে ১১টার দিকে কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাসেলের মৃত্যু হয়। এর আগে শনিবার সন্ধ্যায় পূর্ব বিরোধের জের ধরে বুড়িচং উপজেলার ফরিজপুর গ্রামে প্রতিপক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে রাসেলের উপর হামলা চালায়।

এ সময় রাসেলের সাথে থাকা একই গ্রামের রুস্তম নামের অপর একজনকে কুপিয়ে আহত করে হামলাকারীরা। নিহত রাসেল একই গ্রামের মৃত ইব্রাহিমের ছেলে। ঘটনার পর পুলিশ অভিযান চালিয়ে দুই মহিলাসহ তিনজনকে আটক করেছে। এ ঘটনায় নিহতের মা বাদী হয়ে বুড়িচং থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে।

মামলার বিবরণে জানা যায়, দীর্ঘ দিন ধরে ফরিজপুর গ্রামের রুস্তম আলীর সাথে পাশ্ববর্তী রামপাল গ্রামের বাবুল মিয়ার পরিবারের বিরোধ চলে আসছিল রুস্তম আলীর সাথে নিহত রাসের সর্বদা চলাফেরা করতো। শনিবার সন্ধ্যায় রাসেল ও রুস্তম আলী বাজারে যাওয়ার জন্য রওনা হইয়া রামপাল গ্রামস্থ লাল সাদার উওর পাড় সংলগ্ন জনৈক মৃত আঃ মালেকের ধানের জমির পাশে রাস্তায় পৌছামাত্র পূর্ব থেকে উৎপেতে থাকা বাবুল মিয়া ও তাঁরদল দেশীয় অস্ত্র-শস্ত্রে সজ্জিত হইয়া রুস্তম আলী ও রাসেলের উপর হামলা চালায়।

হামলাকারীরা এসময় রাসেল ও রুস্তম আলীকে কুপিয়ে মারাত্মক ভাবে আহত করে। স্থানীয়রা দু’জনকে উদ্ধার করে কুমেক হাসপাতালে নেয়ার পর রাত সাড়ে ১১ টায় রাসেলের মৃত্যু হয়। এ ঘটনায় নিহত রাসেলের মা সালমা বেগম বাদী হয়ে ৫ জানের নাম উল্লেখ করে ও ৪/৫ জনকে আসামী করে বুড়িচং থানায় একটি হত্যা মামলা দায়ের করে। মামলার প্রেক্ষিতে বুড়িচং থানাধীদ দেবপুর ফাঁড়ী এস আই মোহাম্মদ শাহিন কাদির সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে ১ নং আসামী বাবুল মিয়া(৩৬), বাবুল মিয়ার মা লুৎফুর নাহার (৫৫), স্ত্রী মোসাঃ রেখা আক্তার (২৫) কে আটক পূর্বক কুমিল্লা বিজ্ঞ আদালতে প্রেরণ করেছে।

আর পড়তে পারেন