সোমবার, ২৭শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

কুমিল্লার বরুড়ায় বিষপানে যুবকের আত্মহত্যা

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ৩০, ২০২১
news-image

 

সাকিব আল হেলালঃ

কুমিল্লার বরুড়ায় রাকিব হোসেন (২৪) নামে এক যুবক বিষপানে আত্মহত্যা করেছে।

বৃহস্পতিবার (২৯ জুলাই) সন্ধ্যা পৌনে ৬টায় শশুড় বাড়ি উপজেলার ভাউকসার (দঃপাড়া) আঃ মালেকের বাড়িতে বিষপান করলে তাকে শশুড় বাড়ির লোকজন ও অন্যান্যদের সহযোগীতায় দ্রুত বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে রাত সাড়ে ১১টায় তার মৃত্যু হয়।

রাকিব হোসেন বরুড়া উপজেলার ভাউকসার ইউনিয়নের ভাউকসার (মধ্য পাড়া) গ্রামের আব্দুল খালেকের ছেলে।

এ বিষয়ে রাকিবের মামা হুমায়ন কবির বলেন, রাকিব একই গ্রামের মালেকের মেয়ে সানজিদা আক্তারের সাথে প্রেমের সম্পর্ক ছিলে।পরে তারা দুজনে গোপনে বিয়ে করে।প্রথমে দুই পরিবার মেনে না নিলেও পরে গত এক বছর পূর্বে দুই পরিবার মিলে অনুষ্ঠানের মাধ্যমে সমঝোতা হয়।পরে দুই পরিবার সবাই সবার বাড়িতে আসা যাওয়া ছিল। হঠাৎ গত ৭/৮ মাস পূর্বে কোন অজানা কারনে রাকিবের স্ত্রী সানজিদা বাপের বাড়িতে গিয়ে আর রাকিবের বাড়িতে আসে না। রাকিব সানজিদাকে রাকিবের বাড়িতে আনার জন্য শশুড় বাড়িতে যেত কিন্তু সানজিদা রাকিবের বাড়িতে আসে না। গতকাল বৃহস্পতিবার দুপুরের পর রাকিব শশুড় বাড়িতে যায়।সন্ধ্যায় পৌনে ৬টায় রাকিবের শাশুড়ি ফোন করে বলে রাকিব বিষ খেয়েছে।পরে আমরা সবাই রাকিবের শশুড় বাড়িতে গিয়ে রাকিবকে দ্রুত বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাই। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১১টায় তার মৃত্যু হয়”।

এ বিষয়ে বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ নিশাত সুলতানা বলেন, গতকাল সন্ধ্যায় রাকিব নামে এক যুবককে এখানে ভর্তি করানো হয়েছে।সে বিষ খেয়েছে।রাতে সে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়”।

এ বিষয়ে বরুড়া থানা পুলিশের উপ-পরিদর্শক আনিসুর রহমান বলেন, রাকিব নামে একটি ছেলে বিষপান করেছে।সে বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মারা যাওয়ার খবর পেয়ে আমি সঙ্গীয় ফোর্স নিয়ে গিয়ে তার মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসি।মরদেহ ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বরুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার মজুমদার বলেন, মরদেহ ময়না তদন্তের জন্য কুমেকে পাঠানো হয়েছে।এ বিষয়ে থানায় অপমৃত্যুর মামলা প্রক্রিয়াধীন “।

আর পড়তে পারেন