বুধবার, ১৪ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

কুমিল্লার পাচঁথুবীতে প্রায় দেড় হাজার ফেন্সিডিল উদ্ধার, সিএনজিসহ একজন আটক

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ২, ২০২০
news-image

 

মাছুম কামাল:

কুমিল্লায় জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) অভিযানে একটি সি এন জি বোঝাই ১ হাজার ৪ শত  বোতল ফেন্সিডিলসহ ইব্রাহিম ইবু (২৬) নামে এক ব্যাক্তিকে আটক করা হয়েছে।

আটককৃত ইব্রাহিম কুমিল্লা সদরের সুবর্ণপুর গ্রামের আলেক হোসেনের ছেলে।

সোমবার (২ মার্চ) কুমিল্লা জেলা পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস ব্রিফিং-এ এসব তথ্য জানিয়েছেন পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার (বর্তমানে কুমিল্লা উত্তরে অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে কর্মরত) শাখাওয়াত হোসেন।

পুলিশি সূত্রে জানা গেছে,  রবিবার ভোর রাত ৫টায় জেলার কোতোয়ালি থানাধীন পাঁচথুবী ইউনিয়নের জালুয়াপাড়া নামক এলাকায় গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ারুল আজিমের নির্দেশনায় এস আই তপন বাগচী, এস আই কামাল হোসেন ও এস আই দেলোয়ার হোসেনের নেতৃত্বে ডিবি পুলিশের একটি দল অভিযান চালায়।

এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে সি এন জি চালক পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তাকে আটক করা হয়। পরে, সি এন জিতে তল্লাশি চালিয়ে ৩টি চটের বস্তা ও সিটের উপর রাখা ৪টি প্লাস্টিকের বস্তাসহ মোট ৭টি বস্তায় ২০০ বোতল করে মোট ১৪০০ বোতল ফেন্সিডিল আটক করা হয়। যার আনুমানিক মূল্য ১৬ লাখ ৮০ হাজার টাকা।

পরে, পাচারে ব্যবহৃত সি এন জিটি আটক করা হয়। এ ঘটনায় কোতায়ালি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার (বর্তমানে কুমিল্লা উত্তরে অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে কর্মরত) আরো বলেন,  “সীমান্ত এলাকা হওয়ায় কুমিল্লায় মাদকদ্রব্যের ব্যপ্তি বেশি। আটক ব্যক্তি কার জন্য এবং কোন জায়গায় এসব মাদকদ্রব্য নিয়ে যাচ্ছিলেন তা জানার জন্য তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে”।

আর পড়তে পারেন