সোমবার, ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

কুমিল্লার নাঙ্গলকোটে ইয়াবা ও জালনোটসহ ২ জনকে আটক করেছে র‌্যাব

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ১০, ২০২১
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লার নাঙ্গলকোটে ইয়াবা ও জালনোটসহ মোঃ শাহজাহান (৬২) ও খালেদা আক্তার (৩২) নামের দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১১, সিপিসি-২।

শুক্রবার (৯ জুলাই) গভীর রাতে নাঙ্গলকোট উপজেলার গন্ডাকুরা এলাকায় বিশেষ অভিজান পরিচালনা করে তাদের আটক করা হয়।

এসময় শাহজাহানের কাছ থেকে ১০০ পিস ইয়াবা ট্যাবলেট এবং খালেদা আক্তারের কাছ থেকে ১৫০ পিস ইয়াবা ট্যাবলেট ও ১ হাজার টাকার ৬টি জালনোট উদ্ধার করা হয়।

আটককৃত মাদক ব্যবসায়ী মোঃ শাহজাহান উপজেলার গন্ডাকুরা গ্রামের মৃত মমতাজ মিয়ার ছেলে এবং খালেদা আক্তার একই গ্রামের ফারুক মিয়ার স্ত্রী।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ নাঙ্গলকোটসহ কুমিল্লার বিভিন্ন স্থানে ইয়াবা ট্যাবলেটসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।

এছাড়াও আরও জানা যায় যে, আটককৃত আসামী মোঃ শাহজাহানের ভাইয়েরা কক্সবাজারে অবস্থান করে ইয়াবা ব্যবসা করে সেই সুবাধে কক্সবাজার থেকে ইয়াবা ট্যাবলেট এনে নাঙ্গলকোটসহ কুমিল্লার বিভিন্ন স্থানে ক্রয়-বিক্রয় ও সরবারহ করত এবং ধৃত আসামী খালেদা আক্তার (৩২) মুদির দোকানের আড়ালে ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয় করে আসছিল।

এই বিষয়ে কুমিল্লা র‌্যাব-১১, সিপিসি-২ এর অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন জানান, আটককৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে কুমিল্লার নাঙ্গলকোট থানায় মামলা দায়ের করা য়েছে। এছাড়াও মাদকের মত সামাজিক ব্যাধির বিরুদ্দে র‌্যাবের অভিজান অব্যাহত থাকবে।

আর পড়তে পারেন