শুক্রবার, ১৫ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

কুমিল্লার চৌদ্দগ্রামে মাদক ও ওয়ারেন্টভুক্ত আসামীসহ আটক ৬

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ১৯, ২০২১
news-image

 

চৌদ্দগ্রাম প্রতিনিধিঃ

কুমিল্লার চৌদ্দগ্রামে মাদক ও ওয়ারেন্টভুক্ত আসামীসহ ৬ জনকে আটক করেছে পুলিশ।

সোমবার রাত থেকে মঙ্গলবার দুপুর পর্যন্ত উপজেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয় বলে জানান এসআই আরিফ হোসেন ও এসআই মনির হোসেন।

আটককৃতরা হলো, ১৫ কেজি গাঁজাসহ কালিকাপুর ইউনিয়নের বাঙ্গালমুড়ি গ্রামের এয়ার আহমদের ছেলে মো: রনি, ১০ বোতল ফেনসিডিলসহ বদরপুর গ্রামের রফিক মিয়ার ছেলে ইমরান হোসেন, ছুফুয়া গ্রামের মৃত আবুল কাশেমের ছেলে নাজমুল আহমেদ প্রকাশ নুরু, ওয়ারেন্টভুক্ত ছুফুয়ার আলী মিয়ার ছেলে শামসুল হক, ঘোলপাশা ইউনিয়নের ঈশানচন্দ্রনগর গ্রামের মৃত অহিদ কসাইয়ের ছেলে রহিম কসাই ও কাশিনগর ইউনিয়নের অশ্বদিয়া গ্রামের মৃত তোরাব আলীর ছেলে সুলতান আহমেদ।

চৌদ্দগ্রাম থানা সূত্রে জানা গেছে, কুমিল্লার পুলিশ সুপার ফারুক হোসেনের নির্দেশে ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমার তত্ত্বাবধানে থানার এসআই আরিফ হোসেন ও এসআই মনির হোসেনের নেতৃত্বে পুলিশের পৃথক টিম সোমবার রাত থেকে মঙ্গলবার দুপুর পর্যন্ত উপজেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে ১৫ কেজি গাঁজাসহ মো: রনি, ১০ বোতল ফেনসিডিলসহ ইমরান হোসেন ও নাজমুল আহমেদ নুরুকে আটক করে। এছাড়া ওয়ারেন্টভুক্ত আসামী শামসুল হক, রহিম কসাই ও সুলতান আহমেদকে গ্রেফতার করা হয়। আটককৃতদেরকে মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

আর পড়তে পারেন