বুধবার, ১৪ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

কুমিল্লার ক্যান্টনমেন্টে ইসলামী ব্যাংকের ৩২৭ তম শাখার উদ্বোধন

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ১৩, ২০১৭
news-image

 

প্রেস বিজ্ঞপ্তিঃ

অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে ঐতিহ্যবাহী কুমিল্লার ক্যান্টনমেন্টে ইসলামী ব্যাংক বাংলাদেশ লি: এর ৩২৭ তম শাখা হিসেবে  মঙ্গলবার কুমিল্লা ক্যান্টনমেন্ট শাখার উদ্ভোধন হয়েছে।

ব্যাংকের চেয়ারম্যান আরাস্তু খান মঙ্গলবার সকালে শাখার আনুষ্ঠানিক উদ্বোধন করেন। ইসলামী ব্যাংক বাংলাদেশ লি: এর এমডি ও সিইও মো: আব্দুল হামিদ মিঞার সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন কুমিল্লা ক্যান্টনমেন্ট শাখার এ্যাসিসটেন্ট ভাইস প্রেসিডেন্ট ও শাখা প্রধান মো: শাহাদাত উল্যাহ।

উদ্ভোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ব্যাংকের এএমডি মো: মাহবুব উল-আলম, ডিএমডি আব্দুস সাদেক ভুঁইয়া, ডিএমডি আবু রেজা মো: ইয়াহিয়া, কুমিল্লা বার্ড এর যুগ্মপরিচালক আব্দুস কাদের, গোল্ড সিলভার ডেভোলপারর্স এর চেয়ারম্যান অধ্যাপক ফারুক আহমেদ, ২ নং দুর্গাপুর ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ, ধামতি কামিল মাদ্রাসার অধ্যাপক নজরুল ইসলাম, আসলাম খান স্কুল & কলেজের শিক্ষিকা মুক্তা সাহা প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে ব্যাংকের চেয়ারম্যান আরাস্তু খান বলেন, ইসলামী ব্যাংক দেশের যে প্রান্তেই শাখা খুলুক না কেন সহজেই গ্রাহকদের আস্হা অর্জনে সক্ষম হয়। আপনাদের আন্তরিকতা ও সহযোগীতায় এ ব্যাংক শুধু দেশের ০১ নং ব্যাংকই নয় ও বিদেশেও সুখ্যাতি অর্জন করেছে, যা বিশ্বের শ্রেষ্ঠ এক হাজার ব্যাংকের মধ্যে বাংলাদেশ থেকে স্থান করে নেয়া একমাত্র ব্যাংক।

সভাপতির বক্তব্যে ব্যাংকের এমডি আব্দুল হামিদ মিঞা ঊপস্থিত গ্রাহকদের সার্বিক সহযোগিতার জন্য ধন্যবাদ জানান এবং ভবিষ্যতেও শাখার উন্নতি ও অগ্রগতিতে সক্রিয় সহযোগিতার জন্য উদাত্ত্ব আহ্বান করেন।

কুমিল্লা শাখার সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও শাখা প্রধান আবু নোমান মো: ছিদ্দিকুর রহমানের সার্বিক তত্ত্বাবধানে কুমিল্লা ক্যান্টনমেন্ট শাখায় উদ্বোধনী দিনেই প্রায় ২০০০ একাউন্ট খোলা হয়েছে এবং ১২ কোটি টাকা আমানত সংগৃহিত হয়েছ। ক্যান্টনমেন্ট শাখা গ্রাহকের মাঝে ব্যাপক উত্সাহ উদ্দীপনার সঞ্চার করেছে । প্রচুর লোক সমাগমের পাশাপাশি অনুষ্ঠানে বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ, প্রিন্ট মিডিয়া ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিক বৃন্দ ও শুভানুধ্যয়ীদের উপস্হিতি ছিল লক্ষণীয়।

সবশেষে দোয়া ও মুনাজতের মাধ্যমে উদ্ভোধনী অনুষ্ঠানের সমাপ্তি হয়।

আর পড়তে পারেন