সোমবার, ১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

কুমিল্লার উত্তরে অসহায় কৃষকের ধান কেটে মাড়াই করে ঘরে তুলে দিচ্ছে স্বেচ্ছাসেবকলীগ

আজকের কুমিল্লা ডট কম :
মে ২, ২০২১
news-image

প্রেস বিজ্ঞপ্তি:

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সভাপতি  নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার আহ্বানে করোনায় ঘরবন্দী কৃষকের পাকা ধান কেটে মাড়াই করে ঘরে তুলে দিতে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা প্রস্তুত রয়েছে। যেকোনো দুর্যোগ দুর্বিপাকে স্বেচ্ছাসেবক লীগ মানবিক সেবা নিয়ে মানুষের পাশে ছিল আছে এবং ভবিষ্যতেও থাকবে।

তারই ধারাবাহিকতায় কুমিল্লা উত্তর জেলা শাখার আহ্বায়ক মোঃ মোসলেহ উদ্দিন এবং সদস্য সচিব ড. আহসানুল আলম সরকার কিশোরের নেতৃত্বে কুমিল্লা উত্তর জেলার ৭ টি উপজেলায় উৎসবমুখর পরিবেশে গরীব অসহায় কৃষকের ফসলী জমির ধান কেটে মাড়াই করে তাদের ঘর পর্যন্ত তুলে দিচ্ছে।

মেঘনা উপজেলায় মোঃ আবুল কাশেম জেলা যুগ্ন আহবায়ক, মোহাম্মদ শাহ আলী, উপজেলা আহবায়ক মোঃ রাসেল, সদস্য সচিব।  হোমনা উপজেলায় মহসিন সরকার, জেলা যুগ্ম আহবায়ক, মোঃ দেলোয়ার হোসেন ফারুক, উপজেলা আহবায়ক, মোহাম্মদ মনিরুজ্জামান, সদস্য সচিব, তিতাস উপজেলা মোঃ নুরনবী জেলা ও উপজেলা আহবায়ক,মুরাদনগর উপজেলায় আতিকুর রহমান হেলাল, উপজেলা আহবায়ক, আতিকুর রহমান কাজল, সদস্য সচিব ।  বাংগরা বাজার থানায় শেখ আকরাম,সভাপতি, মোহাম্মদ জামান চৌধুর, সাধারণ সম্পাদক।  দেবিদ্দার উপজেলায় মামুনুর রহমান সরকার,জেলা যুগ্ন আহবায়ক, মোঃ আব্দুল মান্নান মোল্লা, উপজেলা আহবায়ক,মোঃ মিজানুর রহমা, সদস্য সচিব  চান্দিনা উপজেলায় সৈয়দ মহিউদ্দীন সভাপতি, মোঃ আশেক এলাহী,সাধারণ সম্পাদক , হাবিবুর রহমান জনি, পৌর সভাপতির এই শক্তিশালী অবকাঠামোর নেতৃত্বে প্রতিটি উপজেলায় গরীব কৃষকদের ধান কেটে, মারাই করে বিনাশ্রমে কৃষকের ঘরে তুলে দেন।

 

আর পড়তে পারেন