রবিবার, ২৮শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

কুমিল্লায় ভোক্তা অধিকার আইনে অভিজাত হোটেল জমজমকে জরিমানা

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ২৪, ২০১৯
news-image

 

 

স্টাফ রিপোর্টারঃ

রোববার দুপুরে জাতীয় ভোক্তা অ‌ধিকার সংরক্ষণ অ‌ধিদপ্তর, কু‌মিল্লা জেলা কার্যাল‌য়ের উ‌দ্যো‌গে জেলার সদর উপজেলার আ‌লেখারচর, শংকরপুর বিশ্ব‌রোড এবং পদুয়ার বাজার বিশ্ব আরো এলাকায় তদার‌কি অ‌ভিযান প‌রিচালনা করা হ‌য়।

 

জেলা কার্যাল‌য়ের সহকারী প‌রিচালক মো: আছাদুল ইসলা‌মের নেতৃ‌ত্বে প‌রিচা‌লিত এ অ‌ভিযা‌নে নির্ধা‌রিত মূ‌ল্যের চে‌য়ে বে‌শি দা‌মে ‌মিনা‌রেল ওয়াটার ও স্প্রাইট বি‌ক্রির অ‌ভি‌যো‌গে শংকরপুর বিশ্ব‌রোড এলাকার বুড়িচং উপজেলা সাবেক চেয়ারম্যান মিজানুর রহমানের মালিকানাধীন হোটেল জম জম গিফট কর্ণার‌কে ২০ হাজার টাকা, মুল্য তা‌লিকা না থাকায় দিলীপ স্টোর‌কে ২ হাজার  টাকা, একই অ‌ভি‌যো‌গে পদুয়ার বাজার এলাকার মোহন স্টোর‌কে ১ হাজার  টাকা, মাং‌সের দোকা‌নে মূল্য তা‌লিকা না রাখায় ভাই ভাই গো‌স্তের দোকান‌কে ২হাজার  টাকা এবং‌ একই অ‌ভি‌যো‌গে আদ‌মের মাং‌সের দোকান‌কে ২হাজার টাকাসহ মোট পাঁচ দোকানী‌কে অ‌ধিদপ্ত‌রের প্রশাস‌নিক এখ‌তিয়া‌রে ২৭ হাজার টাকা জ‌রিমানা করা হয়।

 

এছাড়াও এ এলাকার ব্যবসায়ী‌দের ক্রয়-‌বিক্র‌য়ের ভাউচার সংরক্ষণ, বে‌শি দা‌মে পেঁয়াজ, লবণ এবং চাউল বিক্রয় না কর‌তে নি‌র্দেশনা দেওয়া হয়। জেলা মা‌র্কে‌টিং অ‌ফি‌সের বাজার প‌রিদর্শক মো: আলমগীর হো‌সেন এবং জেলা পু‌লি‌শের এক‌টি টিম এ  কা‌জে সা‌র্বিক সহ‌যো‌গিতা ক‌রেন। জনস্বা‌র্থে এ কার্যক্রম অব্যাহত থাক‌বে।

আর পড়তে পারেন