মঙ্গলবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

কুমিল্লাতে বলে বলে বাজি

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ১৭, ২০১৯
news-image

 

স্টাফ রিপোর্টারঃ
কুমিল্লার নাঙ্গলকোটে বাংলাদেশ প্রিমিয়ার লিগের প্রতিটি ম্যাচে টিভির সামনে ভিড় জমান দর্শকরা। বিনোদনের জন্য নয়, বাজির টানে টিভির সামনে বসেন তারা। ম্যাচের বলে বলে ধরেন বাজি। সেই তালিকায় রয়েছে পরিবহন শ্রমিক থেকে শুরু করে বেকার তরুণরা।

বিপিএলকে ঘিরে উপজেলার বাংগড্ডা, লক্ষীপদুয়া, যুক্তিখোলা, তুলাতলি, মৌকরা, শ্রীফলিয়া, গোমকোট, মক্রবপুর, হাসানপুর, ঢালুয়া, বক্সগঞ্জ, দৌলখাঁড়, ওমরগঞ্জ, আদ্রা, দায়েমছাতি, হেসাখাল ও পৌর সদর বাজারসহ বিভিন্ন এলাকায় জুয়ার আসর বসে। খেলা শুরুর আগে থেকেই এলাকার চা দোকান, হোটেল বা ব্যবসা প্রতিষ্ঠান ও ক্লাব ঘরে টিভির পর্দার সামনে হাজির হন জুয়াড়িরা।

জুয়ার সঙ্গে জড়িত বাংগড্ডা গ্রামের মাসুম বলেন, ম্যাচের পাওয়ার প্লেতে কত রান হবে, ৫ বা ১০ ওভারে কত রান হবে, কোন বলে ছক্কা হবে, কে কত উইকেট পাবে বা খেলায় কোন দল জিতবে এসব নিয়ে একশত টাকা থেকে পাঁচ হাজার টাকা পর্যন্ত বাজি ধরা হয়। মক্রবপুরের সাগর বলেন, মোবাইলে বিটের মাধ্যমে আন্তজাতিকভাবে বাজি খেলি আমরা।

নাঙ্গলকোট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আশ্রাফুল ইসলাম বলেন, এ বিষয়ে কোনো অভিযোগ পাইনি। বিপিএল নিয়ে জুয়ার খবর পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

আর পড়তে পারেন