সোমবার, ১২ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

কুবি শিক্ষার্থী তন্ময়ের চিকিৎসা ব্যয়ের চেক হস্তান্তর

আজকের কুমিল্লা ডট কম :
মে ১৬, ২০১৭
news-image

 

শাহাদাত বিপ্লব, কুবি:
ক্যান্সারে আক্রান্ত কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের একাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেম বিভাগের শিক্ষার্থী তন্ময় চন্দ্র রায়ের চিকিৎসা ব্যায়ের জন্য পরিবারের হাতে চেক তুলে দিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। এ সময় তন্ময়ের বাবা সুকুন চন্দ্র রায়ের হাতে ৩৪ লক্ষ ৫১ হাজার ১৭২ টাকার চেক তুলে দেয়া হয়।

মঙ্গলবার (১৬ মে) দুপুর সাড়ে বারোটার দিকে প্রশাসনিক ভবনের একটি কক্ষে তন্ময়ের বাবার হাতে চেক তুলে দেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো: আলী আশরাফ। এ সময় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের ডীন, বিভিন্ন বিভাগের শিক্ষকবৃন্দ, কর্মকর্তা এবং শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

এ সময় তন্ময়ের পিতা সুকুন চন্দ্র রায় বলেন, “আমি সবার কাছে চিরকৃতজ্ঞ, আসলে সবার প্রচেষ্টায়ই এটা সম্ভব হয়েছে।” এছাড়াও তিনি সন্তানের জন্য সবার কাছে প্রার্থনা চান।

অনুষ্ঠানে উপাচার্য অধ্যাপক ড. মো: আলী আশরাফ বলেন, “তন্ময় আমাদের মাঝে ফিরে আসবেই, সে আবার আগের মত ক্লাস করবে।” এ সময় যারা তন্ময়ের জন্য টাকা সংগ্রহ করেছেন তাদের প্রতি তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

তন্ময় চন্দ্র রায়(২২) কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের একাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেম বিভাগের ৩য় বর্ষের ছাত্র। দুরারোগ্য ‘অ্যাকিউট অ্যাপ্লাস্টিক অ্যানিমিয়া’ রোগে আক্রান্ত। তার অস্থি-মজ্জা প্রতিস্থাপন করতে হবে। এ জন্য প্রায় ৪০ লক্ষ টাকার প্রয়োজন ছিলো।

আর পড়তে পারেন