শুক্রবার, ১৮ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ

কুবি শিক্ষার্থীদের উদ্যোগে “রাজশাহী আম বাড়ি” স্টলের উদ্বোধন

আজকের কুমিল্লা ডট কম :
জুন ৪, ২০২১
news-image

 

কুবি প্রতিনিধি:

কুমিল্লা বিশ্ববিদ্যালয় আইন বিভাগের চার শিক্ষার্থী দ্বারা পরিচালিত ”রাজশাহী আম বাড়ি” স্টলের উদ্বোধন করা হয়েছে। গত বুধবার কুমিল্লার ওয়াই.ডবলিও.সি. স্কুলের সামনে কুমিল্লা নগরীর কান্দিরপাড়ের বাদুড়তলায় এ স্টলটির উদ্বোধন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন দৈনিক প্রতিদিনের সংবাদ লাকসাম মনোহরগঞ্জের প্রতিনিধি ও পঞ্চগ্রাম স্কুলের প্রভাষক মোঃ আকবর ও কুমিল্লা এসডি নিউজ ২৪ এর বার্তা সম্পাদক মাজহারুল ইসলাম বাপ্পি।

এছাড়াও কুমিল্লা এসডি নিউজ ২৪ এর প্রতিনিধি মাজহারুল ইসলাম নোমান,দৈনিক জনকন্ঠের লাকসাম প্রতিনিধি মোঃ খলিলুর রহমান মজুমদার, কুমিল্লা এসডি নিউজ ২৪ এর ভিডিও এডিটর মোস্তাকিমুল নাফিস,আইন বিভাগের অফিস সহকারী ও কুমিল্লা বিশ্ববিদ্যালয় বঙ্গবন্ধু কর্মচারী পরিষদের সাধারণ সম্পাদক জাকির হোসেন এবং আলমগির, কামরুল, ইফতি, সুজন সহ কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থী ও কুমিল্লার নেতৃস্থানীয় জনগণ। ।

এই সময় অতিথিরা বলেন, কুমিল্লায় থেকে রাজশাহীর ফ্রেশ আম খেতে পেরে আমরা আনন্দিত। এই সময় তারা আরো বলেন, কুবির আইন বিভাগের চার শিক্ষার্থীর মতন তরুণরা নতুন উদ্দ্যোগ নিয়ে কাজ করতে পারলেই আমদের দেশ সামনে এগিয়ে যাবে।

এই সময় কুবির তরুন উদ্যোক্তা দেব প্রকাশ চক্রবর্তী বলেন,আমরা রাজশাহীর দূর্গাপুর উপজেলার নিজস্ব বাগানের প্রায় ২৫০ আম গাছ থেকে রাজশাহীর সেরা আম নিয়ে এসে কুমিল্লাতে বিক্রি করছি ।আমাদের আম গুলো মুকুল থেকে ভোক্তার হাতে পৌছানের পর্যন্ত কঠোর মান নিয়ন্ত্রণ করা হয়।

তিনি আরো বলেন, আমাদের শুধু আম বিক্রি উদ্দেশ্য না বরং রাজশাহীর ফ্রেস আম গুলো সারা দেশে ছড়িয়ে দেওয়ার জন্য আপ্রাণ চেষ্ঠা করে যাচ্ছি। সংক্ষিপ্ত আলোচনা শেষে মোনাজাতের মাধ্যমে ”রাজশাহী আম বাড়ি” স্টলের  উদ্বোধন করা হয়।

আর পড়তে পারেন