মঙ্গলবার, ১৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

কুবিতে বঙ্গবন্ধু পরিষদ একাংশের আলোচনা সভা

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ১৮, ২০২১
news-image

 

শাহাদাত বিপ্লব, কুবিঃ

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়েছে।

সোমবার (১৮ জানুয়ারি) দুপুর সাড়ে বারোটায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষক লাউঞ্জে কমিটির সদস্য সচিব ড. মোঃ মোকাদ্দেস-উল-ইসলামের সঞ্চালনায় ও পরিষদের অর্থসচিব বিজ্ঞান অনুষদের ডিন ড. দুলাল চন্দ্র নন্দীর সভাপতিত্বে বঙ্গবন্ধু পরিষদের একাংশের এ সভা অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি ড. মোঃ শামিমুল ইসলাম এবং সাধারণ সম্পাদক ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দিন, সহ-সভাপতি মোহাম্মদ মাকসুদুল করিম ও মো. সাদেকুজ্জামান, যুগ্ম সাধারণ সম্পাদক মো.মোকাদ্দেস-উল-ইসলাম, কোষাধ্যক্ষ মো. আবু বকর ছিদ্দিক, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. রুহুল আমীন, সাহিত্য-সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক শাহ একলিমুর রেজা, কার্যকরী সদস্য ড. বিশ্বজিৎ চন্দ্র দেব, ড. মোহাম্মদ জুলহাস মিয়া, মো. রশিদুল ইসলাম শেখ, ড. সজল চন্দ্র মজুমদার, মো. তোফায়েল আহমেদ, মো. নাজমুল হক ও মো. আমান মাহবুব সহ অন্যান্য শিক্ষকবৃন্দ।

এ সময় শিক্ষক সমিতির সভাপতি ড. মোঃ শামিমুল ইসলাম বলেন, “বঙ্গবন্ধু এবং তাঁর আদর্শ আমাদের জাতীয় জীবনে প্রতিফলিত হওয়া জরুরি। বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী বঙ্গবন্ধু পরিষদের আহ্বায়ক কমিটিকে কুমিল্লা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি সর্বাত্মক সহযোগিতা অব্যাহত রাখবে। পাশাপাশি বিশ্ববিদ্যালয়ের উন্নয়নকার্য পরিচালনার জন্য বঙ্গবন্ধু পরিষদ সর্বদা সজাগ দৃষ্টি রাখবে এই আশাবাদ ব্যক্ত করছি।

আর পড়তে পারেন