শনিবার, ৪ঠা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

কারিশ্মা-অ্যাঞ্জেলিনার যত মিল, আলাদা কেবল বিয়ের সংখ্যায়

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ২২, ২০১৭
news-image
বলিউড নায়িকা কারিশ্মা কাপূর। বয়স ৪২ বছর। এক সময়ে বলিউড কাঁপিয়েছেন সমসাময়্কি প্রায় সব হিরোর সঙ্গেই। অন্যদিকে হলিউডের জনপ্রিয় অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলি। বয়স ৪১ বছর। হলিউডের এই নায়িকার অভিনয়ের থেকেও বেশি আলোচিত তার রোম্যান্টিক জীবন।
২০০৩ সালে, দিল্লির শিল্পপতি সঞ্জয় কাপূরকে বিয়ে করেছিলেন কারিশ্মা কাপূর। মাঝে একবার বিচ্ছেদের খবর রটেছিল ঠিকই, কিন্তু তা তখন হয়নি। অন্য দিকে, ২০১৪ সালে হলিউড অভিনেতা ব্র্যাড পিটকে বিয়ে করেন অ্যাঞ্জেলিনা জোলি।
বিয়ের আগে থেকেই অবশ্য এই গ্ল্যাম-কাপ্‌ল খবরের শিরোনামে ছিল। এবং একযোগে তাঁদের ‘ব্র্যাঞ্জেলিনা’ বলেই অভিহিত করা হতো। দুই নায়িকাই সন্তান-সন্ততি নিয়ে কয়েক বছর সুখে সংসার করে, অবশেষে বিবাহবিচ্ছেদ করেছেন ২০১৬ সালে।
কিন্তু, দুজনের মধ্যে মিল এখানেই শেষ নয়। দুজনে আবারও প্রেমে পড়েছেন এবং গুজব, শিগগিরই আবার বিয়ের আসর সাজাবেন তাঁরা! কারিশ্মার জীবনে এবার এক নতুন শিল্পপতি। মুম্বাইয়ের বাসিন্দা সন্দীপ তোশনিওয়ালের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে কানাঘুষো শোনা যাচ্ছিল বেশ কিছু দিন ধরে।
তবে তাঁরা নিজেরা এখনও কিছু জানাননি সম্পর্কের পরিণতি নিয়ে। অন্য দিকে, অ্যাঞ্জেলিনা জোলির সঙ্গে নাম জড়িয়েছে এক ব্রিটিশ ‘মিস্ট্রি ম্যান’র। সুদর্শন সেই ব্যক্তি এক উদ্যোগপতি, যাঁর রাজনীতির সঙ্গেও বিশেষ খ্যাতি নাম রয়েছে।
এতো কিছু মিল থাকা সত্ত্বেও, কারিশ্মা কাপূরকে একটি বিষয়ে পিছনে ফেলে দিয়েছেন হলিউড সুন্দরী। সন্দীপ তোশনিওয়ালের সঙ্গে বিয়ে হলে, কারিশ্মার এটি দ্বিতীয় বিবাহ হবে। আর অ্যাঞ্জেলিনা জোলির হবে চতুর্থ বিবাহ!

আর পড়তে পারেন