সোমবার, ২৭শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

কাতার ধানসিড়ি বিএনপির উদ্যোগে ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ৫, ২০২১
news-image

 

ইউসুফ পাটোয়ারী লিংকন:

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ৪৩-তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে ধানসিড়ি বিএনপি কাতার সাখার উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে রাজধানী দোহায় আফগান হোটেল হলরুমে।

আনোয়ার হোসেন এবং মোকাররম আলী চৌধুরীর যৌথ সঞ্চালনায় অনুষ্টানের সভাপতিত্ব ধানসিড়ি বিএনপির সাবেক আহবায়ক মোঃ শহিদুল হক।

অনুষ্ঠানে বাংলাদেশ থেকে টেলিকনফারেন্সে বক্তব্য রাখেন সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী এবং বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আনম এহছানুল হক মিলন।

কোরান থেকে তেলাওয়াত করেন হাফেজ মাওলানা আবদুল মোতালেব। শুভেচ্ছা বক্তব্য রাখেন উদযাপন কমিটির আহবায়ক সেলিম উদ্দিন রানা।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন যথাক্রমে সাংগঠনিক সম্পাদক সালেহ আহমেদ খোকন, প্রকৌশলী আলীম উদ্দিন, মীর জামিল, লোকমান আহমেদ, এম এন নুরুজ্জামান, আবু তাহের মিয়াজী, কামাল উদ্দিন মেম্বার, দিলীপ কুমার ছোটন, আব্দুল মতিন মোল্লা, এবিএম দিদারুল আলম আরজু, মাকসুদ আহমদ লেবু, বেল্লাল আহমদ, মেসবাহ উদ্দিন আহমেদ রনি, জসিম উদ্দিন লস্কর, জাফর আহমেদ লস্কর, ইমরান হোসেন ঈমাম, আব্দুল আজিজ প্রমুখ।

বক্তারা প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা ছাড়াও বর্তমান আওয়ামিলীগ সরকার কর্তৃক জিয়াউর রহমানের করব এবং মুক্তিযোদ্ধা নিয়ে যে, অপপ্রচার চালাচ্ছেন তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। অনতিবিলম্বে বেগম জিয়ার স্থায়ী মুক্তি কামনা করেন।

মোঃ শহিদুল হক এবং সালেহ আহমেদ খোকন তাদের বক্তব্যে বলেন, কাতার জাতীয়তাবাদী শক্তিকে যারা বিভক্ত করেছেন, তাদের প্রতি আহবান জানান বিএনপির এই দুর্দিনে কাতারের সকল জাতীয়তাবাদী শক্তিকে এক মঞ্চে এসে ঐক্যবদ্ধভাবে ঐক্যমত পোষণ করে কাতারের বিএনপি শক্তিশালী করার জন্য অনুরোধ জ্ঞাপন করেন যেন আগামী দিনে একটি শক্তিশালী কমিটি গঠন করা যায়।

সভায় ফেস্টুন, দিয়ে সাজ সজ্জা করেন, ফেনী জেলা জাতীয়তাবাদী ফোমার কাতার।

সভা শেষে উপস্থিত সকলে নৈশভোজের মাধ্যমে একটি সুন্দর ও সফল অনুষ্ঠান সমাপ্তি হয়।

আর পড়তে পারেন