রবিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

কাতারে বাংলা চলচ্চিত্র ‘আয়নাবাজি’ প্রদর্শিত হল

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ২০, ২০১৯
news-image

ইউসুফ পাটোয়ারী লিংকন, কাতার

মঙ্গলবার কাতারের শিক্ষা সংস্কৃতি এবং পর্যটন নগরী ‘কাতারা’ জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত ঢালিউডের আলোচিত ছবি ‘আয়নাবাজি’র প্রিমিয়ার শো অনুষ্ঠিত হয়েছে। সিনেমায় প্রিমিয়ার শোর উদ্বোধন করেন কাতারে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত আসুদ আহমেদ।

বাংলাদেশ ফোরাম কাতারের সার্বিক ব্যবস্থাপনায় প্রাণবন্ত প্রিমিয়ার শোতে অংশ নেন কাতার প্রবাসী বাংলাদেশিরা। অনুষ্ঠানে কাতারের নাগরিক, কূটনৈতিক ও বিভিন্ন পর্যটকরাও অংশ নেন।

আগত দর্শনার্থীরা ছবি দেখার অনূভুতি ব্যক্ত করতে গিয়ে বলেন, পরিবারের সবাইকে নিয়ে সিনেমা দেখেছি সব সিনেমা পরিবারের সবাইকে নিয়ে দেখা যায় না। এই ধরনের সিনেমা যদি নিয়মিত তৈরি হয় তবে বাংলাদেশের সিনেমায় সুদিন ফিরে আসবে। বহির্বিশ্বে আমাদের দেশের মুখ উজ্জ্বল হবে। আর চলচ্চিত্র শিল্পও ভালো অবস্থান তৈরি করতে পারবে।

বাংলাদেশ ফোরাম কাতারের সভাপতি ইফতেখার আহমেদ জানান, সপ্তাহব্যাপী বাংলাদেশ উৎসব পালন করছি আমরা। এর অংশ হিসেবে বাংলা চলচ্চিত্র ‘আয়নাবাজি’র প্রদর্শন করা হয়।

উল্লেখ্য ১৯ ও ২০ মার্চ অমিতাভ রেজার ‘আয়নাবাজি’ কাতারায় ড্রামা থিয়েটারে দেখানো হয়েছে। শো শুরু হয় বিকাল ৪টা থেকে সাড়ে ৬টা এবং সন্ধ্যা ৭টা থেকে রাত সাড়ে ৯টায় শেষ হয়।

আর পড়তে পারেন