সোমবার, ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

করোনা রোগীদের খোঁজ খবর নিলেন ইঞ্জিনিয়ার সবুর

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ৩১, ২০২১
news-image

 

স্টাফ রিপোর্টার:
মহামারী করোনা আক্রান্ত হয়ে দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রোগীদের খোঁজ খবর নিলেন আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন (আইইবি) সাবেক সভাপতি ইঞ্জিনিয়ার আব্দুস সবুর।

আজ শনিবার দুপুর ১২টায় দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসে করোনা রোগীদের পাশাপাশি অন্যান্য রোগীদেরও খোঁজ খবর নেন তিনি। এসময় উপস্থিত সাংবাদিকদের সাথে করোনা রোগীদের চিকিৎসা সেবা প্রদানে কর্মরত চিকিৎসকদের উপর সন্তুষ্টি প্রকাশ করেন। এসময় উপস্থিত ছিলেন স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শহিদুল ইসলাম শোভন, আবাসিক মেডিকেল অফিসার ডাঃ হাবিব,দাউদকান্দি উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মহিউদ্দিন সিকদার, যুগ্ম সাধারণ সম্পাদক মো শাহজালাল, ভিপি মো.সালাউদ্দিন রিপন, সাংগঠনিক সম্পাদক জাকির নেওয়াজ সোহেল, জিএস সুমন প্রমূখ।

ইঞ্জিনিয়ার সবুর গণমাধ্যমকে বলেন, মহামারী করোনা আক্রান্তের সংখ্যা দিন দিনই দাউদকান্দিতে বাড়ছে, তাই আক্রান্ত রোগীরা যাতে এই হাসপাতালে চিকিৎসা নিতে এসে অক্সিজেনের সংকটে পড়তে না হয় সে জন্য গত ২৬ জুলাই আইইবি ও ম্যাক্স গ্রুপের পক্ষ থেকে বড় ১০টি এবং ছোট ৫টি অক্সিজেন সিলিন্ডার দেয়া হয়েছে এই হাসপাতালে। অক্সিজেন শেষ হলে পুনরায় রিফিলও করে দেয়া হচ্ছে।

আর পড়তে পারেন