শুক্রবার, ২৬শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

কক্সবাজার থেকে মাদক নিয়ে কুমিল্লায় আসার পথে র‍্যাবের হাতে আটক

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ২৩, ২০২১
news-image

 

ডেস্ক রিপোর্টঃ

চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় ১৮ হাজার ৮৩০ পিস ইয়াবাসহ দুই ব্যক্তিকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। জব্দ করা এই ইয়াবার বাজারমূল্য এক কোটি টাকা বলে ধারণা করা হচ্ছে। এ সময় গ্রেফতার ব্যক্তিদের কাছ থেকে মাদক পরিবহনে ব্যবহৃত একটি মোটরসাইকেলও জব্দ করা হয়।

সোমবার (২২ ফেব্রুয়ারি) বিকেল ৩টার দিকে উপজেলার সরকারহাটে চট্টগ্রাম-বাঁশখালী সড়কে চেকপোস্ট বসিয়ে ইয়াবাসহ গ্রেফতার করা নোয়াখালী সেনবাগ থানার মো. জামাল হোসেন(৩০) ও চট্টগ্রামের পটিয়া থানার মো. নিজাম উদ্দিনকে (২৭)।

র‍্যাব জানায়, কক্সবাজার থেকে বিপুল পরিমাণ মাদক নিয়ে মোটরসাইকেলে কুমিল্লার দিকে যাচ্ছে দুই যুবক, এমন খবর পায় র‍্যাব-৭। খবর পেয়েই চেকপোস্ট বসানো হয় সরকারহাটের একটি দোকানের সামনে। গাড়ি তল্লাশির একপর্যায়ে ধরা পড়েন তারা।

র‍্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. মাশকুর রহমান বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে আনোয়ারায় অভিযান চালিয়ে দুই মাদক ব্যবসায়ীকে আনুমানিক কোটি টাকা মূল্যের ইয়াবাসহ গ্রেফতার করা হয়। একইসঙ্গে ইয়াবা পরিবহনে ব্যবহৃত মোটরসাইকেলটিও জব্দ করা হয়। ইয়াবাসহ গ্রেফতার আসামিদের আনোয়ারা থানায় হস্তান্তর করা হয়েছে।’

আর পড়তে পারেন