সোমবার, ১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

ওবায়দুল কাদেরকে নিয়ে বিব্রতকর পরিস্থিতিতে আওয়ামী লীগ !

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ২৫, ২০২১
news-image

ডেস্ক রিপোর্ট:

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের প্রধান দায়িত্ব হচ্ছে দলের ভেতরে অস্থিরতা থামানো, দলের মধ্যে সমন্বয় সাধন করা এবং দলকে গতিশীল ও সক্রিয় করা। এখন ওবায়দুল কাদেরকে নিয়ে অস্থির আওয়ামী লীগ। তাকে নিয়ে একের পর এক বিব্রতকর পরিস্থিতির মুখোমুখি হচ্ছে আওয়ামী লীগ। ওবায়দুল কাদেরের ছোট ভাই কাদের মির্জাকে কিছুতেই থামানো যাচ্ছে না। আওয়ামী লীগের অনেক নেতা প্রশ্ন করেছে একজন নেতা দলের উর্ধ্বে নাকি?।

ওবায়দুল কাদেরের ভাই বলে কি তার বিরেুদ্ধে ব্যবস্থা নেয়া হচ্ছে না। তিনি একের পর এক যে ধরনের বিতর্ক সৃষ্টি করছেন তার বিষয়ে কোনো ব্যবস্থা নিতে দেখা যাচ্ছে না। ওবায়দুল কাদেরের ভাই যে ধরনের কথাবার্তা বলছেন সেগুলো নিয়ে দলের ভেতরে প্রশ্ন উঠেছে যে দলের সাধারণ সম্পাদক এ ব্যাপোরে কি করছেন?।

আজ ওবায়দুল কাদেরের বোন তাহেরা বেগমের বাসভবনে ককটেল হামলা ঘটনা ঘটেছে বলে জানা গেছ। তাছাড়া ওবায়দুল কাদের নিজেও এই সমস্ত বিতর্কগুলো থেকে নিজেকে দূরে রাখতে পারছেন না। একদিকে দলে তার ভূমিকা নিয়ে প্রশ্ন উঠেছে করোনা কালে তার তৎপরতা নিয়ে প্রশ্ন উঠেছে অন্যদিকে তার পারিবারিক বিরোধ এবং বিরোধের কারণে আওয়ামী লীগের তাকে প্রশ্নের মুখোমুখি দাঁড় করিয়েছে।আওয়ামী লীগের নেতারা বলছেন যে ওবায়দুল কাদেরই তাদের দলে মাথাব্যাথার কারণ হয়ে দাঁড়িয়েছে।

সূত্র: বাংলা ইনসাইডার।

আর পড়তে পারেন