সোমবার, ১২ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

ঐশ্বরিয়ার আত্মহত্যার চেষ্টা গুজব

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ৫, ২০১৬

বিনোদন ডেস্ক : আত্মহত্যার চেষ্টা করেছিলেন বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন। ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ সিনেমায় অন্তরঙ্গ দৃশ্যে অভিনয়ের কারণে পারিবারিক অশান্তি সৃষ্টি হয়। যার কারণে এমন পদক্ষেপ নিয়েছিলেন বলে খবরে সয়লাব ইন্টারনেট দুনিয়া। এ নিয়ে ভারতীয় বিভিন্ন সংবাদমাধ্যমেও খবর চাউর হয়েছে।

 

ঐশ্বরিয়ার মতো একজন জনপ্রিয় অভিনেত্রী আত্মহত্যার চেষ্টা করলেন আর সে খবর কেউ জানতে পারেননি? এমন প্রশ্ন এখন অনেকের মুখে। ভারতীয় একাধিক সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, এমন ভূয়া খবরের সূত্রপাত ‘আউটলুক পাকিস্তান’ নামের একটি ব্লগ থেকে।

 

এ ব্লগে জানানো হয়, আত্মহত্যা করতে গিয়েছিলেন ঐশ্বরিয়া রাই। পারিবারিক অশান্তির কারণে তিনি আত্মহত্যা করতে গিয়েছিলেন। লোকে জেনে যাবে এ ভয়ে ঐশ্বরিয়াকে বাড়িতেই চিকিৎসা করানো হয়। নাম প্রকাশে অনিচ্ছুক একজন চিকিৎসকের বরাতে জানানো হয়, ঐশ্বরিয়া নাকি বলেছেন, ‘আমাকে মরতে দিন। এমন ঘৃণ্য জীবন কাটানোর থেকে মরে যাওয়াও ভালো।’

 

‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ সিনেমাটি মুক্তির আগে থেকেই ঐশ্বরিয়ার সঙ্গে মনমালিন্য চলছিল বচ্চন পরিবারের। জয়া বচ্চনও প্রকাশ্যে সমালোচনা করেছিলেন প্রাক্তন এই বিশ্ব সুন্দরীর। রণবীর কাপুরের সঙ্গে ঘনিষ্ঠ অভিনয় ভালোভাবে নিতে পারেনি বচ্চন পরিবার। তারপরই অতিরিক্ত ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার পথ বেছে নিয়েছিলেন বলেও এই ব্লগে জানানো হয়।

 

যদিও এ বিষয়ে ঐশ্বরিয়া রাই কিংবা বচ্চন পরিবারের কেউ মুখ খুলেননি।

আর পড়তে পারেন