বৃহস্পতিবার, ২৪শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ

এক ঘণ্টা ছটফট করে রাস্তায় মৃত্যু, করোনা আতংকে দূরে দাঁড়িয়ে দেখল সবাই

আজকের কুমিল্লা ডট কম :
জুন ১০, ২০২০
news-image

ডেস্ক রিপোর্ট:

এক ঘণ্টার বেশি সময় রাস্তায় পড়ে ছটফট করেছেন। সবাই দূর থেকে দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখলেন। দীর্ঘক্ষণ রাস্তায় পড়ে থাকলেও করোনাভাইরাস আতঙ্কে এগিয়ে আসেনি কেউ। অবশেষে সেখানেই মৃত্যু হলো তার। খবর পেয়ে শেষ পর্যন্ত পুলিশ এসে রাস্তায় পড়ে থাকা মরদেহ উদ্ধার করে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

রোববার (০৭ জুন) সকালে বগুড়া শহরের থানা মোড় কাঁঠালতলা এলাকায় এ ঘটনা ঘটে। রাস্তায় পড়ে মারা যাওয়া ওই ব্যক্তির নাম মোহাম্মদ সালামত (৫০)। তিনি রিকশাচালক। বাড়ি শিবগঞ্জ উপজেলার মহাস্থান পূর্বপাড়ায়। বগুড়া শহরে রিকশা চালাতেন তিনি।

বগুড়া সদর থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) খোরশেদ আলম বলেন, খোঁজ নিয়ে জানতে পারি দীর্ঘদিন থেকে সালামতের শ্বাসকষ্ট ছিল। শনিবার রাতে তার শারীরিক অবস্থার অবনতি হলেও চিকিৎসা নেননি। রোববার সকালে সড়কের ওপর অসুস্থ হয়ে পড়ে যান সালামত। এই দৃশ্য শহরের অনেক মানুষ দেখলেও করোনাভাইরাসের ভয়ে কেউ তার কাছে যায়নি। দীর্ঘ এক ঘণ্টা সেখানেই পড়ে থেকে তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে শজিমেক হাসপাতালের মর্গে পাঠায়।

বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন বলেন, মৃত ব্যক্তির নমুনা নেয়া হয়েছে। নমুনা পরীক্ষার পর নিশ্চিত হওয়া যাবে তিনি করোনায় আক্রান্ত ছিলেন কি-না।

আর পড়তে পারেন