রবিবার, ২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

উষসী’র ঈদ আনন্দমেলা || নির্বাচিত ঈদ তারকাদের সংবর্ধনা

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ৩, ২০১৮
news-image

প্রেস বিজ্ঞপ্তি ঃ

‘ঈদ আনন্দে জাগাও অন্তরে শক্তি’ এ শ্লোগানকে ধারার করে সামাজিক-সাংস্কৃতিক সংগঠন ‘উষসী পরিষদ’র উদ্যোগে ঈদ আনন্দমেলার আয়োজন করা হয়। গত রোববার রাজধানীর বাংলামটরস্থ বিশ^ সাহিত্য কেন্দ্র মিলনায়তনে উৎসবমুখর পরিবেশে এ আয়োজন করা হয়।

সংগঠনের সভাপতি সাবেক এআইজি মালিক খসরু, পিপিএম’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উষসীর সহ-সভাপতি খাদ্য অধিদপ্তরের নবাগত মহাপরিচালক ও অতিরিক্ত সচিব আরিফুর রহমান অপু। এসময় উপস্থিত ছিলেন কুমিল্লা যুব সমিতির সভাপতি সাবেক অতিরিক্ত সচিব এবিএম শাহজাহান, উষসী’র সাবেক সভাপতি অধ্যক্ষ মু. সফিকুর রহমান, সহ-সভাপতি কবি সুফিয়া রহমান, ঢাকা বিশ^বিদ্যালয়ের ব্যবস্থাপনা বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর প্রফেসর মোশাররফ হোসেন, মাশরুবা মেডিকেল টেকনোলজিস’র সিইও উষসীর সহ-সভাপতি জনাব মনসুর আহামেদ, কথা-সাহিত্যিক ও নাট্যকার ইসহাক খান, উষসী’র যুগ্ম সাধারণ সম্পাদক মাসুম মজুমদার, মশিউর রহমান, কোষাধ্যক্ষ আবুল হাসান প্রমুখ।

অনুষ্ঠানে পৃথক পৃথক ক্যাটাগরীতে নির্বাচিত ১৪ বিশিষ্ট ব্যক্তিকে ঈদ তারকা হিসেবে সংবর্ধনা দেয়া হয়। এসময় প্রধান অতিথিকে আপনজন সম্মাননা পদক তুলে দেয়া হয়। এবছর ঈদ তারকা হিসেবে নির্বাচিত হয়েছেন বিশিষ্ট সংগঠক কুমিল্লা যুব সমিতির সভাপতি এবিএম শাহজাহান, সংগীতশিল্পী কাজী জাকারিয়া, নৃত্যশিল্পী ওয়ার্দা রিহাব, উষসী’র প্রবাসী সদস্য কাজী মফিজুল ইসলাম, লেখক ফাতেমা ফরিদ, আবৃত্তিকার সুফিয়া খন্দকার রেখা, অভিনয়ে আছমা বেগম শিউলী, ক্রীড়ায় রেহানা পারভিন, সাংবাদিকতা ও প্রমীলা ম্যাগাজিনের সম্পাদক নীনা আহামেদ, উষসী’র সংগঠক শ্যামলী খান ও শাহীন কবির, সম্প্রতি রাশিয়ায় অনুষ্ঠিত আলোহা মেন্টাল এরিথম্যাথমেটিক্স এ চ্যাম্পিয়ান মেধাবীমুখ শরীফ আদিবুর রহমান ও ২য় রানার্স-আপ মাশরুর-উল মনসুর। উপস্থিত অতিথিরা সংবর্ধিত ঈদ তারকাদের মাঝে ক্রেষ্ট ও উপহার তুলে দেন। পরে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন সংগঠনের প্রধান সমম্বয়ক সাংবাদিক রমিজ খান ও সাধারণ সম্পাদক হুমায়ূন কবীর।

আর পড়তে পারেন