মঙ্গলবার, ৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

ইনজুরিতে মেসি, বিশ্বকাপ বাছাইপর্বের তৃতীয় ম্যাচে খেলা নিয়ে শঙ্কা

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ১১, ২০২০
news-image

 

স্পোর্টস ডেস্কঃ

বিশ্বকাপ বাছাইপর্বের তৃতীয় ম্যাচে আগামী শুক্রবার (বাংলাদেশ সময় সকাল ৬টায়) প্যারাগুয়েকে আতিথ্য দেবে আর্জেন্টিনা। এই ম্যাচে অধিনায়ক লিওনেল মেসির খেলা নিয়ে তৈরি হয়েছে শঙ্কা। আর্জেন্টাইন সংবাদমাধ্যম টিওয়াইসি স্পোর্টস জানিয়েছে, মঙ্গলবার জাতীয় দলের অনুশীলনে উপস্থিত থাকলেও আলাদাভাবে হালকা ওয়ার্ম আপ করেছেন মেসি। গোড়ালির চোটে ভুগছেন আর্জেন্টাইন সুপারস্টার।

পুরো ফিট না থাকায় গত শনিবার রিয়াল বেতিসের বিপক্ষে একাদশে ছিলেন না মেসি। দ্বিতীয়ার্ধে বদলি হিসেবে নেমে করেন জোড়া গোল। আলাদা অনুশীলন করলেও আর্জেন্টিনা আশাবাদী- প্রথম মিনিট থেকেই প্যারাগুয়ের বিপক্ষে খেলবেন মেসি। তবে প্যারাগুয়ের বিপক্ষে খেলার সম্ভাবনা নেই লাওতারো মার্টিনেজের। হ্যামস্ট্রিংয়ের চোটে ভুগছেন ইন্টার মিলান স্ট্রাইকার।তবে ১৮ই নভেম্বর পেরুর বিপক্ষে খেলবেন মার্টিনেজ।

ইনজুরি সমস্যা রয়েছে লেফটব্যাট নিকোলাস তাগলিয়াফিকো, মিডফিল্ডার রবের্তো পেরেইরা ও সেন্টারব্যাক নিকোলাস ওতামেন্দির। প্যারাগুয়ের বিপক্ষে মেসি-মার্টিনেজের পাশাপাশি এই তিনজনের খেলা নিয়েও রয়েছে শঙ্কা।

২০২২ কাতার বিশ্বকাপের টিকিট নিশ্চিতের মিশনটা দারুণভাবে করেছে আর্জেন্টিনা। ইকুয়েডর ও বলিভিয়ার বিপক্ষে টানা দুই জয়ে পয়েন্ট টেবিলের দুইয়ে লিওনেল স্কালোনির দল। দুই জয়ে ব্রাজিলের পয়েন্টও ৬। গোল গড়ে এগিয়ে শীর্ষে ব্রাজিল।

আর পড়তে পারেন