বুধবার, ১লা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

আমির, ক্যাটরিনা ও সানা একসঙ্গে ‘থাগস অব হিন্দুস্তানে’

আজকের কুমিল্লা ডট কম :
মে ১১, ২০১৭
news-image

 

ডেস্ক রিপোর্টঃ

আমির খানের পরবর্তী সিনেমা ‘থাগস অফ হিন্দুস্তান’ নিয়ে নতুন নতুন তথ্য পাওয়া যাচ্ছে। কখনও শোনা গেছে ছবিতে কাজ করবেন আলিয়া ভাট, কখনও আবার শ্রদ্ধা কাপুরের নাম শোনা গেছে কানাঘুষোয়। একসময় স্থির ছিল সাইফ কন্যা সারা বলিউডে পা রাখতে চলেছেন এই ছবির সৌজন্যেই।

নবাগত নায়িকাদেরই নাম শোনা যাচ্ছিল, কারণ জানা যায় আমির নাকি একবার যে অভিনেত্রীদের সঙ্গে কাজ করেন, তাঁদের সঙ্গে আর কাজ করেন না। তেব শেষ পর্যন্ত ফাতিমা সানা শেখ এই সিনেমার নায়িকা খবরটি কয়েকদিন আগে নিশ্চিত হওয়া গিয়েছিল। ফতিমা দঙ্গল সিনেমায় আমিরের মেয়ের ভূমিকায় অভিনয় করেছিল। এবার শোনা গেল ক্যাটরিনা কাইফের কথা। তিনিও এই ছবিতে অভিনয় করছেন বলে ভারতের বিভিন্ন গণমাধ্যম জানিয়েছে।

এরমধ্য দিয়েই মিস্টার পারফেকশনিস্ট আমির তাঁর সেই জেদও ভাঙলেন, যে এক নায়িকার সঙ্গে তিনি দ্বিতীয়বার কাজ করেন না। কারণ এর আগে তারাও দুজন ধুম থ্রিতেও কাজ করেছেন একসঙ্গে।

থাগস অফ হিন্দুস্তান ছবিতে শুধু আমির নয় সঙ্গে বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চনও থাকছেন। বিজয় কৃষ্ণা আচার্য পরিচালিত ছবিটি ২০১৮ সালের দিওয়ালির সময় মুক্তি পাবে। দেকা যাক দুর্দান্ত এই স্টারকাস্ট কি রেকর্ড তৈরী করে বক্সঅফিসে।

 

আর পড়তে পারেন