মঙ্গলবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

‘আমরা তারুণ্যের আলো’ সংগঠনের উদ্যোগে অসহায় মানুষের মাঝে ইফতার বিতরণ

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ২৪, ২০২১
news-image

 

বি এম মহিউদ্দিন মন্টিঃ

সততা, বন্ধুত্বের মাঝে সেবা, সহযোগিতা এমন প্রত্যয় নিয়ে একনিষ্ঠ কিছু তরুণ-তরুণী সঙ্ঘবদ্ধ হয়ে সৃষ্টি করেছে সামাজিক সেবামূলক একটি সংগঠন “আমরা তারুণ্যের আলো”।

২২ এপ্রিল বৃহস্পতিবার সংগঠনের উদ্যোগে নগরীর রেলস্টেশন, রাজগঞ্জ, কান্দিরপাড়, শাসনগাছা, জাঙ্গালিয়া, টমছমব্রীজ, চকবাজার মোড়সহ বিভিন্নস্থানে ৪শত অসহায়, দিনমজুর, হতদরিদ্র, বিশেষ করে রিক্সা চালক, ভ্যান চালক, ভিক্ষুক ও পথ শিশুদের মাঝে ইফতার বিতরণ করেন।

এসময় সংগঠনের প্রধান উপদেষ্টা তোফায়েল আহমেদ, উপদেষ্টা নূরনবী আরিয়ান সদস্যদের মাঝে শাফিন, আয়েশা আক্তার, তৌফিকুর রহমান হৃদয়, আশিকুর রহমান, উম্মে সাবিহা প্রীতি, মাইশা মেহজাবিন,মুশফিকা আলম অর্থিসহ অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

ইতিমধ্যে অদৃশ্য শত্রু করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্য বিধি মানার লক্ষ্যে সাধারণ মানুষের মাঝে মাস্ক হ্যান্ড স্যানিটাইজারসহ অন্যান্য স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেছেন ” আমরা তারুণ্যের আলো” সংগঠনটি।

মহামারি করোনা ভাইরাসের আগ্রাসনে যেখানে সাধারন জীবন বিপন্ন সেখানে পথ শিশুদের অবস্থা দুর্ভিক্ষ প্রায়। আসন্ন পবিত্র ঈদুল ফিতরে পথশিশুদের জন্য নতুন জামা কাপড় ও নানান মজাদার ও সুস্বাদু খাবারের আয়োজন ও ঈদ আনন্দ করবে সংগঠনটি।

উল্লেখ্য যে “আমরা তারুণ্যের আলো” সংগঠনটি ইফতার সামগ্রী করোনা ভাইরাস মোকাবেলায় স্বাস্থ্য উপকরণ ও খাবার বিতরণই সংগঠনের কার্যক্রমে সীমাবদ্ধ নয়। মানুষের জীবন বাঁচাতে বিভিন্ন মুমূর্ষু রোগীদের জরুরি রক্তদান করে আগামীর সুন্দর স্বপ্ন বাস্তবায়নে কাজ করছে। আগামীতে তাদের এসব সেবামূলক কাজ অব্যাহত থাকবে বলে জানান সংগঠনের নেতৃবৃন্দ।

আর পড়তে পারেন