সোমবার, ২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

আমরা তারুণ্যের আলো সংগঠনের সাধারণ সভা অনুষ্ঠিত

আজকের কুমিল্লা ডট কম :
জুন ১৪, ২০২১
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

অসহায়, দিনমজুর, পথশিশুদেরকে বন্ধুত্বের মাধ্যমে সেবা ও রক্ত দানে একদল কিশোর-কিশোরীর উদ্যোগে গঠিত সংগঠন “আমরা তারুণ্যের আলো”র সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১৩ জুন) বিকেলে কুমিল্লা জেলা শিল্পকলা একাডেমিতে অনুষ্ঠিত সভাটিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা অজিত গুহ কলেজের সদ্য বিদায়ী অধ্যক্ষ ও সাবেক সিনেট সদস্য, জাতীয় বিশ্ববিদ্যালয় সৃজনশীল সংগঠক এবং রোটারিয়ান হাসান ইমাম ফটিক। সভায় সভাপতিত্ব করেন বীর মুক্তিযোদ্ধা বশীরুল আনোয়ার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা অজিত গুহ মহাবিদ্যালয়ের অধ্যাপক নাজমা আহমেদ, মো: আবু জাহেদ, বিশিষ্ট ব্যবসায়ি মীর হোসেন ভূঁইয়া, অতিথিদের মাঝে স্বাগত বক্তব্য রাখেন বিশিষ্ট সাংবাদিক চ্যানেল বাংলাদেশ টিভির সিনিয়র রিপোর্টার বি এম মহিউদ্দিন মন্টি।

আমরা তারুণ্যের আলো সংগঠনের সমন্বয়ক মো: তোফায়েল আহমেদের উপস্থাপনায় সংগঠনের বিগত ও আগামীর কার্যক্রম নিয়ে কথা বলেন আমরা তারুণ্যের আলো সংগঠনের সাধারণ সম্পাদক মাইশা মেহজাবিন।এসময় সংগঠনের বিভিন্ন কার্যক্রম আলোচনা করেন উম্মে ছাবিহা প্রীতি,নূরুন নবী আরিয়ানসহ অন্যান্যরা।

সাধারণ সভায় প্রধান অতিথি বলেন, সংগঠন গড়ার সাথে সাথে নিজেদেরকেও গড়তে হবে, নিজেরা আলোকিত হলেই তবে দেশ ও জাতি আলোকিত হবে। আমাদেরকে সুশিক্ষিত হতে হবে তবেই জাতি একটি সুন্দর দেশ পাবে। একটি সংগঠনের মূল আদর্শ থাকতে হবে সততা, নিষ্ঠ ও আন্তরিকতা তবেই একটি সংগঠন দেশ ও জাতিকে অনেক কিছু উপহার দিতে পারবে।
সভাপতির বক্তব্যের মধ্যদিয়ে সভা শেষ হয়।

সংগঠনের সদস্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন জাহিদ হাসান শুভ, মিদুল, তরিকুল রহমান হৃদয়, পুষ্প আক্তার প্রিয়া, ফাহমিদা লিজা, সুমি আক্তার, জাকির আক্তার মিশু, সোহরাব হোসেন, আয়েশা আক্তার, রাশেদা আক্তার মিলিসহ অন্যান্যরা।

আর পড়তে পারেন