বৃহস্পতিবার, ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

আবারো যৌথ প্রযোজনার ছবিতে মাহি

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ২৩, ২০১৬

mahi-newsবিনোদন ডেস্ক: ২০১২ সালে শাহিন সুমনের পরিচালনায় ‘ভালবাসার রঙ’ ছবিতে অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্রে আসেন মাহিয়া মাহি। এরপর অনেক ব্যবসা সফল ছবিতে অভিনয় করতে দেখা গেছে তাকে। এছাড়াও মাহিকে যৌথ প্রযোজনার ছবিতেও দেখতে পেয়েছে দর্শক। ইতিপূর্বে ‘রোমিও বনাম জুলিয়েট’ এবং ‘অগ্নি-টু’ নামের দুইটি যৌথ প্রযোজনার ছবিতেও অভিনয় করতে দেখা গেছে এই অভিনেত্রীকে।

কিছুদিনের মধ্যে আবারো তিনি যৌথ প্রযোজনার নতুন একটি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন বলে একটি বিশ্বস্ত সূত্র নিশ্চিত করেছেন। এরইমধ্যে নাম ঠিক না হওয়া এই ছবিটির গল্প লেখার কাজ সম্পন্ন হয়েছে। দু’একদিনের মধ্যেই পরিচালক সমিতিতে এর নাম নিবন্ধন করা হবে। রোমান্টিক অ্যাকশন ধাঁচের গল্পে ছবিটিতে মাহির বিপরীতে কলকাতার নতুন নায়ক রণজয়কে দেখতে পাবে দর্শক।

মাসুদুর রহমানের পরিচালনায় এরইমধ্যে ছবিটিতে অভিনয়ের জন্য মাহি চূড়ান্ত হয়েছে। কিন্তু এখনো কাগজ-কলমে চুক্তিবদ্ধ হয়নি। কয়েকদিনের মধ্যেই মাহি এতে চুক্তিবদ্ধ হবেন বলে নিশ্চিত করেছে সূত্রটি।

এ সম্পর্কে মঙ্গলবার সন্ধ্যায় মাহির সঙ্গে সেলফোনে যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ করেননি।

এদিকে আগামী ২৬ ফেব্রুয়ারি হুমায়ূন আহমেদের উপন্যাস অবলম্বনে মেহের আফরোজ শাওনের পরিচালনায় মাহির ‘কৃষ্ণপক্ষ’ মুক্তি পেতে যাচ্ছে। ছবিটিতে মাহির বিপরীতে রিয়াজকে দেখতে পাবে দর্শক।

আর পড়তে পারেন