বুধবার, ১৪ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

আপনার প্রেমিক পুরোনো প্রেম ভোলেননি, কীভাবে বুঝবেন

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ১১, ২০১৬

love-newsshomoy
অনেক সময় নতুন সম্পর্কে জড়ানোর পরও পুরোনো প্রেমের কথা ভুলতে পারেন না কেউ কেউ। সম্পর্ক না থাকলেও যোগাযোগটা রেখেই চলেন। আর এর প্রভাব পড়ে নতুন সম্পর্কের ওপর। তবে কিছু লক্ষণ দেখলেই বুঝতে পারবেন, আপনার প্রেমিক এখনো তাঁর সাবেক প্রেমিকাকে ভুলতে পারেননি।
বোল্ডস্কাই ওয়েবসাইটের লাইফস্টাইল বিভাগে কিছু লক্ষণ তুলে ধরা হয়েছে :
ক্স সম্পর্ক ভাঙার পরও সোশ্যাল মিডিয়ায় যোগাযোগ থাকতে পারে। সাবেক প্রেমিকার নতুন কোনো ছবিতে লাইক দেওয়াটাও অস্বাভাবিক কোনো বিষয় নয়। কিন্তু তিনি যদি খুঁজে খুঁজে তাঁর পুরোনো ছবি দেখেন এবং লাইক দেন, তাহলে ধরে নেবেন, তিনি এখনো তাঁর কথা ভাবেন এবং তাঁকে আবার ফিরে পেতে চান। সাবেক প্রেমিকার কিছু প্রিয় জিনিস বা চিঠি যদি এখনো আপনার প্রেমিকের কাছে খুঁজে পান, তাহলে ধরে নেবেন তিনি এখনো তাঁর সাবেক প্রেমিকাকে ভুলতে পারেননি।

যদি প্রেমের সম্পর্ক ভেঙে যাওয়ার পর নতুন করে তাঁরা নিজেরা বন্ধুত্ব করেন, তাহলে বুঝে নেবেন নিশ্চয়ই দুজন দুজনকে ছাড়তে চাইছেন না। এ ক্ষেত্রে আপনার সম্পর্ক না টেকার আশঙ্কাই বেশি। যেকোনো কারণেই তিনি যদি আপনার সঙ্গে তাঁর সাবেক প্রেমিকার তুলনা করেন, তাহলে ধরে নেবেন আপনি তাঁর মনে এখনো জায়গা করে নিতে পারেননি। আর এর পেছনে কারণ একটাই, তিনি এখনো তাঁর সাবেক প্রেমিকাকে ভুলতে পারেননি। যত কিছুই হোক, আপনার প্রেমিক এখনো তাঁর
সাবেক প্রেমিকার পক্ষে কথা বলেন। এাঁ অনেক বড় একটি লক্ষণ পুরোনো প্রেমিকার কথা মনে রাখার।

আর পড়তে পারেন