শনিবার, ৪ঠা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

আধুনিক প্রযুক্তিকে ব্যবহার করব তবে নিজের স্বার্থে নয় – জেলা প্রশাসক মো. জাহাংগীর আলম

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ১০, ২০১৭
news-image

মোঃ জামাল উদ্দিন দুলাল, দেবিদ্বারঃ
আধুনিক প্রযুক্তিকে ব্যবহার করব তবে নিজের স্বার্থে নয়। শিক্ষা বৃত্তির টাকা দিয়ে কেউ মোবাইল ফোন কেনার চেষ্টা করবেন না। শিক্ষা বৃত্তি শিক্ষাকে এগিয়ে নেওয়ার জন্য। প্রতিটি অভিভাবক ও শিক্ষকরা জানেন, তাদের কোন বাচ্চাটি দূর্বল। বর্তমানে শিক্ষা ও শিক্ষিত লোকের সংখ্যা বেড়েছে। কিন্তু আমাদের দরকার সকলের জন্য শিক্ষা, সুষম শিক্ষা এবং মানসম্মত শিক্ষা। আর এই শিক্ষাকে
ধরে রাখতে শিক্ষা বৃত্তি সচল রাখতে হবে। যাতে করে গ্রামের কৃষকের সন্তান,ইটভাটার শ্রমিক সহ সকল শ্রমিক এর সন্তান যেন শিক্ষা থেকে বঞ্চিত না হয়। কুমিল্লা জেলা প্রশাসক মো. জাহাংগীর আলম, বৃহস্পতিবার দেবিদ্বার উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের যৌথ আয়োজনে উপজেলা পরিষদ এর রাজস্ব তহবিল হতে গরীব ও মেধাবী ছাত্র-ছাত্রীদের মাঝে শিক্ষা বৃত্তি প্রদান অনুষ্ঠানে’র প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে এসব কথা বলেন। তিনি আরো বলেন, জিপিএ -৫ পাওয়ার নামে আমরা প্রাইভেট শুরু করি এটা ঠিক নয় । আমরা অসৎ পথে চলা থেকে দূরে থাকব, সৎ পথে চলে ভাল থাকব।
দেবিদ্বার উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. রুহুল আমিন এর সভাপতিত্বে ওই অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দেবিদ্বার উপজেলা নির্বাহী অফিসার মো. সাইফুল ইসলাম, কুমিল্লা উত্তর জেলা মহিলা সভানেত্রী ও জেলা পরিষদ সংরক্ষিত আসনের সদস্য শিরিন সুলতানা, দেবিদ্বার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান, দেবিদ্বার উপজেলা আওয়ামীলীগ সভাপতি মো. আলহাজ্ব জয়নুল আবেদিন, দেবিদ্বার উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান মোসা. সুফিয়া বেগম , দেবিদ্বার উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মো. আবদুস সামাদ, আলহাজ্ব জোবেদা খাতুন মহিলা বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ আবদুল্লাহ মাসুদ পাখী, উপজেলা আওয়ামীলীগ যুগ্ন সাধারন সম্পাদক মো. ছিদ্দিকুর রহমান সহ আরো অনেকে প্রমূখ।

আর পড়তে পারেন