বৃহস্পতিবার, ১৫ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

আঞ্চলিকতা ভুলে প্রবাসী বাংলাদেশীদের পাশে থাকবে প্যারিসের ফেনী সমিতি

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ৬, ২০২১
news-image

 

ফয়সাল আহাম্মেদ দ্বীপ, ফ্রান্স :

ফ্রান্সের রাজধানী প্যারিসে ফেনী সমিতির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার প্যারিসের স্থানীয় একটি পার্কে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি কুতুব উদ্দিন জিকো। সভা পরিচালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক আলাউদ্দিন আল মামুন ।

বক্তব্য রাখেন সহ-সভাপতি বেলায়েত মেম্বার, মাঈনুদ্দিন খোকন, মোঃ মজনু, সাংগঠনিক সম্পাদক নাসির উদ্দিন, সহ-সভাপতি রেজাউল করিম মাসুদ, খান মনির উল্লাহ, সাইফুর রহমান বিপুল, যুগ্ম সম্পাদক আসিফুল হাসান, প্রচার সম্পাদক সাফায়েত জামিল , দপ্তর সম্পাদক মাসুদ আল আজাদ, মোঃ ওসমান গনি সহ আরো অনেকে।

বক্তারা বলেন, এই সংগঠন আঞ্চলিকতার উর্ধেব উঠে প্রবাসী বাংলাদেশীদের পাশে থাকবে, এছাড়াও ফ্রান্সে আসা ফেনী জেলার নবাগতদের যেকোনো ধরনের সহযোগিতা এবং প্রবাসে কেউ মারা গেলে তার মরদেহ দেশে প্রেরণ ,আর্থিক ও প্রশাসনিক সব ধরনের সহযোগিতা করা হবে।

সংগঠনের সাধারণ সম্পাদক তার বক্তব্যে বলেন, ফ্রান্সে অবস্থানকৃত বাংলাদেশের সংগ্রামী সাধারণ মানুষদের প্রতি এবং অনুষ্ঠানে উপস্থিত আমাদের প্রিয় সংগঠন ফ্রান্সস্থ ফেনী সমিতি প্যারিসে সম্মানিত সভাপতি প্রিয় কুতুবউদ্দিন জেকো মহোদয় ও কমিটির অন্যান্য দায়িত্বশীল ব্যক্তিবর্গ, উপস্থিত রয়েছেন জাতীর বিবেক আমার ভালোবাসার সাংবাদিক বন্ধুগনসহ ফ্রান্সে অবস্থিত সকল বাংলাদেশী প্রানপ্রিয় ভাই ও বোন আপনারা আমার অন্তরের অন্ত:স্থল থেকে অফুরন্ত ভালোবাসা ও আন্তরিক অভিনন্দন সহ লাল গোলাপের অনাবিল সু-গন্ধিত শুভেচ্ছা গ্রহণ করুন।

প্রিয় উপস্থিতি, আমি মনেকরি আজকে ফ্রান্সস্থ ফেনী সমিতি প্যারিসে আমরা একটা পরিবার মিলিত হয়েছি। এখানে মিলিত হওয়ার উদ্দেশ্য একটাই আমারা ফেনীবাসী যারা প্যারিসে বসবাস করি সকলে মিলেমিশে সুখে-দুখে একাকার হয়ে সকলের সহযোগিতায় এগিয়ে যাব, সকলের পাশে থাকব, ইনশাআল্লাহ।

আমি আস্বস্থ করতে চাই যে, ফেনীর সমিতির মাধ্যমে আমরা সকল সদস্য ও ফেনী বাসীর জন্য দল, মত, নির্বিশেষে নিজেদের সর্বোচ্চটুকু দিয়ে সেবা করব আপনাদের সাথে থেকেই। আমরা আপনাদের সেবক হয়ে কাজ করার সেই প্রতিশ্রুতি ব্যক্ত করছি, ইনশাআল্লাহ।

আপনারা সকলে আমাদের জন্য দোয়া করবেন, আমরা যেন আপনাদের দেওয়া এই দায়িত্ব পালন করতে পারি! আমার জন্য সবাই দোয়া করবেন এই প্রত্যাশা করছি।

আর পড়তে পারেন