রবিবার, ২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

আজকের কুমিল্লায় সংবাদ প্রকাশের পর ধর্মপুরে জুয়ার আসরে পুলিশের অভিযান: ১২ জন আটক

আজকের কুমিল্লা ডট কম :
মে ৫, ২০২১
news-image

স্টাফ রিপোর্টার:

দৈনিক আজকের কুমিল্লার অনলাইন ভার্সনে গতকাল ৪ মে বিকেলে “কুমিল্লার ধর্মপুরে জমজমাট জুয়ার আসর: কিশোর-যুবক-দিনমজুর সর্বশান্ত হচ্ছে” শীর্ষক একটি সংবাদ প্রকাশিত হওয়ার ঘন্টা খানেকের মধ্যে কুমিল্লা পুলিশ সুপার ফারুক আহমেদের সার্বিক দিক নির্দেশনায় নগরীর ধর্মপুর ও রেলগেইটের আশেপাশের জুয়ার আসরগুলোতে ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ারুল আজিমের নেতৃত্বে একটি সাড়াশি অভিযান পরিচালনা করে জুয়ার আসর পরিচালনাকারি মাষ্টারমাইন্ড মো: শাকিল হোসেনসহ ১২ জন জুয়াড়িকে আটক করা হয়। জেলা পুলিশের এ অভিযানের পর স্থানীয়রা সন্তোষ প্রকাশ করেছেন।

মঙ্গলবার সন্ধ্যা থেকে রাত পর্যন্ত এ অভিযান পরিচালিত হয়। এ সময় জুয়া খেলার সামগ্রীসহ নগদ ৪৭ হাজার ৫৫০ টাকা জব্দ করা হয়।

আটককৃত জুয়াড়িরা হলেন মো: দুলাল (৫০), আক্তার হোসেন (৪৫), মো: মাসুদ রানা (৪০), এরশাদ আলী (৩০), মো: রানা(৩৫), মো: রাসেল মিয়া (৩০), রওশন আলী (৪৫), ইব্রাহিম খলিল (৩০), মো: সুমন মিয়া (৩০), মো: ইকবাল হোসেন স্বপন (৩৭), মো: রুবেল মিয়া (২৫)  এবং জুয়ার আসর পরিচালনাকারি মো: শাকিল হোসেন (৩৩)।

ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ারুল আজিম অভিযানের বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয় ব্যবসায়ী রজব হোসেন জানান, পুলিশ আজ ভাল একটি কাজ করছে। এই জুয়ার আসলগুলোর জন্য যুব সমাজ ধ্বংসের পথে চলে যাচ্ছে। এ অভিযানের ফলে মানুষ এখন সচেতন হবে।

পুলিশ সুপার ফারুক আহমেদ জানান,  জুয়া ও মাদক বিরোধী বিশেষ অভিযান অব্যাহত থাকবে। একটি সুষ্ঠ ও শিক্ষিত যুব সমাজ গঠনে এ বিশেষ অভিযান আরো বেগবান হবে।

 

আর পড়তে পারেন