রবিবার, ১৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

আজকের কুমিল্লায় সংবাদ প্রকাশের পর হোমনা থেকে চুরি হওয়া বাসটি মুন্সিগঞ্জ থেকে উদ্ধার

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ১৫, ২০২১
news-image

 

হোমনা প্রতিনিধিঃ

দৈনিক আজকের কুমিল্লায় প্রকাশিত সংবাদ দেখার পর অভিযান চালিয়ে কুমিল্লার হোমনা থেকে চুরি হওয়া বাসটি মুন্সিগঞ্জ থেকে উদ্ধার করেছে পুলিশ।

আজ বৃহস্পতিবার হোমনা থানার এসআই আশেকুল ইসলাম ও এসআই ইকবাল মনিরের উপস্থিতিতে মেঘনা হাইওয়ে পুলিশ গাড়িটির কাগজ পত্র যাচাই-বাছাই শেষে মালিক মহসিন সরকারের কাছে বুঝিয়ে দেয়।

গতকাল বুধবার ভোরে হোমনা বাসস্ট্যান্ড থেকে ঢাকা মেট্রো-১৪ -০৫৩০ গাড়িটি চুরি হয়ে যায়। এমন সংবাদ সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশিত হলে আইনশৃঙখলাবাহিনী তৎপর হয়।

পরে সিনিয়র সহকারি পুলিশ সুপার মো. ফজলুল করিম (হোমনা সার্কেল) ও মেঘনা হাইওয়ে পুলিশের সহযোগীতায় মুন্সিগঞ্জ সংলগ্ন মেঘনা হাইওয়ে পুলিশ গাড়িটির সন্ধান পায়। গাড়িটি আটক করে ড্রাইভারের নিকট কাগজপত্র চাইলে বাসায় আছে বলে গাড়ি রেখে পালিয়ে যায় ড্রাইভার। খবর পেয়ে মালিকের কাগজপত্র যাচাই বাছাইকরে মালিকের নিকট হস্তান্তর করা হয়।

সিনিয়র সহকারি পুলিশ সুপার মো. ফজলুল করিম বলেন, আজকের কুমিল্লার সংবাদে দেখে গাড়িটি উদ্ধারের চেষ্টা করি। তথ্যপ্রযুক্তি ব্যবহার করে সকল থানা ও হাইওয়ে পুলিশ ফাড়িতে খবর দেই। অবশেষে মেঘনা হাইওয়ে ফাড়ি থেকে চোরাই গাড়িটি উদ্ধার করা হয়েছে। চুরির সাথে কারা জড়িত তাদের আইনের আওতায় আনার চেষ্টা অব্যহত রয়েছে।গাড়টি মালিকের নিকট বুঝিয়ে দেওয়া হয়েছে।

আর পড়তে পারেন